সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১১:১৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কোম্পানীগঞ্জের বিলাজুর গ্রাম থেকে বিপুল পরিমাণ ভারতীয় মদ উদ্ধার কুষ্টিয়া বিআরটিএ অফিস এখন ঘুষ-দূর্নীতির আখড়ায় পরিণত প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে শুভেচ্ছা জানালেন এমপি নূরুজ্জামান বিশ্বাস কুষ্টিয়ায় ইশারা ভাষা দিবস পালিত ট্রেনে কাটা পড়ে পথশিশুর হাত বিচ্ছিন্ন বিট পুলিশিং কার্যকর করে আইন-শৃঙ্খলা ঠিক রাখতে হবে: এসপি খাইরুল আলম পটিয়া নোঙ্গর রেস্তোরাঁয় বিদ্যুৎ শর্টসার্কিট অগ্নিকান্ড, এক লাখ টাকার ক্ষতি, আহত ১ নভেম্বরে শুরু হচ্ছে দ্বিতীয় ধাপে ইউপি নির্বাচন আটঘরিয়ার ঐতিহ্য, সংগ্রাম,সংস্কৃতির প্রতীক নৌকা বাইচঃসাংসদ নুরুজ্জামান বিশ্বাস লালমনিরহাটে সাইবার নিরাপত্তা সচেতনতা সেমিনার ও কম্পিউটার প্রশিক্ষণের সমাপনী

গরীব দুঃখী, মেহনতী মানুষের শেষ ভরসা মেজবাহ উদ্দীন খাঁন (মেজবাহ), জানিয়েছেন নির্বাচনী সালাম

জাগ্রত সময় ডেস্ক / ৬৩৩ বার পঠিত
আপডেট : রবিবার, ১৩ জুন, ২০২১, ৯:৩৯ পূর্বাহ্ণ

(চট্টগ্রাম) প্রতিনিধি : দিনের শুরুটা হয় তার মানুষের সেবা করে। স্বপ্ন দেখে ২নং বড়উঠান ইউনিয়নের গরীব-দুঃখী মেহনতি এবং সুবিধাবঞ্চিত মানুষের পাশে থাকার। এটাই তার নিত্যদিনের কাজ। বলছিলাম মরহুম আক্তারুজ্জামান চৌধুরী (বাবু)র হাতে গড়া সৈনিক কর্ণফুলী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মানবতার ফেরিওয়ালা মোঃমেজবাহ উদ্দীন খাঁন(মেজবাহ)এর কথা।

মানুষের জন্য কাঁদে যার মন অবিরাম। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাকে (২)নং বড়উঠান ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে দেখতে চাই ২নং বড়উঠান ইউনিয়নের জন সাধারণ ।

এক বিবৃতিতে তিনি,প্রথমে তার ইউনিয়নের জন-সাধারণকে তার নির্বাচনী সালাম জানান, এবং বলেন, আমাকে যখন আমার ইউনিয়নের জনগন চেয়ারম্যান পদ প্রার্থী হিসাবে দেখতে চাই আমি আমার ইউনিয়নের জনগনের কথা মাথায় রেখে আমি চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি,আল্লাহর রহমত এবং জনগন যদি আমাকে চেয়ারম্যান নির্বাচিত করে চট্টগ্রাম দক্ষিণ জেলার কর্ণফুলী উপজেলার কর্ণফুলী থানার ২নং বড়উঠান ইউনিয়নের গরীব-দুঃখী মেহনতি এবং সুবিধাবঞ্চিত মানুষ ও এলাকার রাস্তা-ঘাট,স্কুল-কলেজ,মসজিদ-মাদ্রাসা,সকল কিছু উন্নয়ন করব এবং আমি জনগনের সুখে দুখে পাশে থাকব । আমি কোনো লোভ আর লালসার জন্য চেয়ারম্যান পদপ্রার্থী হইনি। আমি মানুষের সেবা করতে চাই।

স্থানীয় এলাকাবাসী জানান,আমরা মোঃমেজবাহ উদ্দীন খাঁন(মেজবাহ) ভাইকে আমরা সব সময় পাশে পাই। তারা আরো বলেন, এবছরও নির্বাচনে আলোচনার শীর্ষে জনতার চেয়ারম্যান হিসেবে গ্রহণযোগ্য হয়েছেন মানুষের কাছে । সংগত কারণেই ২নং বড়উঠান ইউনিয়নের গণমানুষের দাবি মোঃমেজবাহ উদ্দীন খাঁন(মেজবাহ)ভাই নির্বাচিত হবেন এবং করবেন তাদের সেবা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!