বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রায়পুর মানব কল্যাণ সংস্থার  ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত  জীবনের জয়গান মানব কল্যান সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ ক্লাব আইজিয়ান এর উদ্যোগে ইফতার মহফিল অনুষ্ঠিত  আওয়ামীলীগ হত্যায় উৎসাহী দল– ঈশ্বরদীতে রুহুল কবির রিজভী  ঈদ উপলক্ষে ঈশ্বরদী থানা পুলিশের বিশেষ মহড়া  ঈশ্বরদীতে শিক্ষার্থীকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ যুব উন্নয়ন কর্মকর্তার বিরুদ্ধে মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান মরিয়ম বেগম ।। বুবুর চোখে জল।। বিয়ের প্রলোভনে ধর্ষণ, প্রেমিক সেলিম কে গ্রেপ্তার করেছে র‌্যাব ২০৪১ সালের আগেই পাবনা স্মার্ট জেলা হিসেবে স্বীকৃতি পাবে- রাজশাহী বিভাগীয় কমিশনার 

পটিয়ায় অপহরণ মামলার প্রধান আসামী মীর কাসেম গ্রেফতার

জাগ্রত সকাল ডেস্ক / ২৪৮৪ বার পঠিত
আপডেট : সোমবার, ১৪ জুন, ২০২১, ১০:৪৬ অপরাহ্ণ

চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রামের পটিয়ায় অপহরণ মামলার এক আসামীকে গ্রেফতার করেছে পটিয়া থানার পুলিশ। গ্রেফতারকৃত মীর কাসেম(৫০) সে পটিয়া উপজেলার খরনা ইউনিয়নের মৃত আবু ছালেহ পুত্র। সোমবার সকালে তাঁকে আদালতে প্রেরণ করা হয়েছে। মামলার এজাহার সুএে জানা যায়, পটিয়া উপজেলার খরনা ইউনিয়নের মাহবুবুল বশর প্রকাশ বুলু নামের এক ব্যবসায়ীকে শুক্রবার(১২ই জুন) বিকেল ৫টার দিকে অস্ত্রের ভয় দেখিয়ে কমলমুন্সির হাট এলাকা থেকে অপহরণ করে নিয়ে যায়।

ঐ দিন তাঁকে মারধর ও চরমভাবে শারীরিক নির্যাতন করে। এঘটনার খবর পেয়ে পটিয়া থানা পুলিশ অপহরণের সাড়ে ৪ ঘন্টা পর বহরকে উদ্ধার করে। উদ্ধার হওয়ার পর গত ১২ই জুন পটিয়া থানায় মাহবুবুল বশর প্রকাশ বুলু বাদী হয়ে মীর কাসেম কে প্রধান আসামী করে একটি অপহরণ মামলা দায়ের করেন। এবিষয়ে বাদী মাহবুবুল বশর বুলু জানান, ২০১৯ সালে আমার সাথে যৌথভাবে সরকারী খাল খননের কাজ করে মীর কাসেম। সে কাজের বিল উত্তোলন করে দু’জনের মধ্যে লভ্যাংশ সহ যাবতীয় ব্যবসায়িক লেনদেন শেষ হয়ে যায়।

এরপরও সে আমার কাছে ৫ লক্ষ টাকা পাবে বলে দাবি করে। এ অযুহাতে মীর কাসেমসহ এক দল সন্ত্রাসী অস্ত্রের ভয় দেখিয়ে আমাকে অপহরণ করে নিয়ে যায়।পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি)রেজাউল করিম মজুমদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অপহরণ মামলার প্রধান আসামী মীর কাসেম নামের একজনকে গ্রেফতার করা হয়। ১৫ জুন সোমবার তাঁকে আদালতে প্রেরণ করে রিমান্ড আবেদন করি এবং আসামি পক্ষ আইনজীবী এডঃ জসিম জামিন আবেদন করে। আদালত রিমান্ড ও জামিন আবেদন না মঞ্জুর করে মীর কাসেম কে জেলহাজতে প্রেরণ করে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!