রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রায়পুর মানব কল্যাণ সংস্থার  ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত  জীবনের জয়গান মানব কল্যান সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ ক্লাব আইজিয়ান এর উদ্যোগে ইফতার মহফিল অনুষ্ঠিত  আওয়ামীলীগ হত্যায় উৎসাহী দল– ঈশ্বরদীতে রুহুল কবির রিজভী  ঈদ উপলক্ষে ঈশ্বরদী থানা পুলিশের বিশেষ মহড়া  ঈশ্বরদীতে শিক্ষার্থীকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ যুব উন্নয়ন কর্মকর্তার বিরুদ্ধে মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান মরিয়ম বেগম ।। বুবুর চোখে জল।। বিয়ের প্রলোভনে ধর্ষণ, প্রেমিক সেলিম কে গ্রেপ্তার করেছে র‌্যাব ২০৪১ সালের আগেই পাবনা স্মার্ট জেলা হিসেবে স্বীকৃতি পাবে- রাজশাহী বিভাগীয় কমিশনার 

ভাষা শহীদ দিবসে বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও ওষুধ পেল ঈশ্বরদীর সাড়ে তিন হাজার মানুষ

ঈশ্বরদী, পাবনা প্রতিনিধি / ৫৮ বার পঠিত
আপডেট : বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ১:৩২ অপরাহ্ণ

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও ভাষা শহীদ দিবস উপলক্ষে প্রতিবছরের ন্যায় এবারও সম্পূর্ণ বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও ওষুধ পেয়েছে ঈশ্বরদী প্রায় সাড়ে তিন হাজার সুবিধা বঞ্চিত মানুষ। বুধবার (২১ ফেব্রুয়ারি) দিনব্যাপী উপজেলার সলিমপুর ইউনিয়নের মানিক নগর উচ্চ বিদ্যালয় মাঠে জাহানারা বেগম ও এমএ হাই মেমোরিয়াল ফাউন্ডেশন এ কর্মসূচির আয়োজন করেন।

ঢাকা শেরে বাংলা ন্যাশনাল ইনস্টিটিউট অফ কিডনি ডিজিজেস এন্ড ইউরোলজী এর সহযোগী অধ্যাপক এবং জাহানারা বেগম ও এমএ হাই মেমোরিয়াল ফাউন্ডেশনের চেয়ারম্যান ঈশ্বরদীর কৃতি সন্তান ডাঃ ফয়সাল ইসলামের নেতৃত্বে ঢাকা থেকে আগত গাইনী, মেডিসিন, সার্জারি, দন্ত, নাক কান গলা, শিশু বিশেষজ্ঞের ২০ সদস্যের একটি মেডিকেল টিম ১০ টি ক্যাম্পের মাধ্যমে এ স্বাস্থ্য সেবা প্রদান করেন।

সকাল আটটায় কার্যক্রমের উদ্বোধন করেন ফাউন্ডেশনের চেয়ারম্যান ডাঃ ফয়সাল ইসলাম।এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, খায়রুল গ্রুপ অফ ইন্ডাস্ট্রির স্বত্বাধিকারী আলহাজ্ব খায়রুল ইসলাম সহ অন্যান্যরা।

স্থানীয় বিদ্যালয়ের শিক্ষকগণ বিভিন্ন ক্লিনিকের স্বাস্থ্য সেবিকা, পল্লী চিকিৎসক, বাংলাদেশ স্কাউটস পাবনা জেলা শাখার সদস্যরা কার্যক্রমের সার্বিক সহযোগীতা করেন। এছাড়া তাদের সঙ্গে সংযুক্ত হয়ে সলিমপুর স্পোটিং ক্লাবের সদস্যরা বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করেন।

দিনভর রোগীদের স্বাস্থ্য পরীক্ষা, রোগ নির্ণয়, ও অস্বচ্ছল রোগীদের সম্পূর্ণ বিনামূল্য মূল্যে ওষুধ প্রদান করা হয়। এমন মহৎ উদ্যোগ গ্রহনের জন্য আয়োজকদের ধন্যবাদ জানিয়েছেন স্থানীয় জনপ্রতিনিধি ও সাধারন মানুষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!