সোমবার, ২০ মে ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ইয়াকুতিয়া নিউক্লিয়ার আইসব্রেকারে জ্বালানী সরবরাহ সম্পন্ন ক্যান্সার ওষুধ উৎপাদনে রসাটমের নতুন প্রযুক্তি ঈশ্বরদীতে ২৯৫ বোতল ফেন্সিডিল সহ রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সিপাহী আটক রাশিয়ায় বিশ্বের একমাত্র ভাসমান এনপিপিতে পিয়ার রিভিউ মিশন সম্পন্ন আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে চেয়ারম্যান প্রার্থী রানা সরদারকে শোকজ ঈশ্বরদীতে নির্বাচনে প্রতিপক্ষকে কোনঠাসা করতে হামলার অভিযোগ ঈশ্বরদীতে এসএসসি পরীক্ষায় মোট পাসের হার- ৮৮.৬১ শতাংশ সলিমপুরে  মিন্টুর নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত  ঈশ্বরদীর পৌর মেয়র ইসাহক মালিথার বিরুদ্ধে অন্যায়-অত্যাচারের অভিযোগ ঈশ্বরদীর ২ ইট ভাটায় অভিযান// দেড় লাখ টাকা জরিমানা আদায়

পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদের আবারও হাল ধরতে চান ইউপি চেয়ারম্যান আল আমীন সরকার

জাগ্রত সকাল ডেস্ক / ২৯৫ বার পঠিত
আপডেট : সোমবার, ১৪ জুন, ২০২১, ১২:১৮ পূর্বাহ্ণ

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জ জেলা শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান এবং পূর্ণিমাগাঁতী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আল আমীন সরকার মন্তব্য করে বলেছেন আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করার পর আমি সার্বক্ষণিক নানা ভাবে আপনাদের জনসেবার নিয়োজিত রয়েছি।

বিগত দিনের ন্যায় আমার এই ধারাবাহিকতায় আগামী দিনেও অব্যাহত থাকবে ইনশাআল্লাহ । বর্তমান সরকার ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজ করছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই স্বপ্নকে বাস্তবায়নে উল্লাপাড়া উপজেলার পূর্ণিমা গাঁতী ইউনিয়ন পরিষদের সব নাগরিক সুযোগ সুবিধা পাচ্ছেন।আগামী দিনে আপনারা আমার পাশে থাকবেন এবং সহযোগিতা করবেন। উপস্থিত সকলের নিকটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘ আয়ু কামনা এবং প্রধানমন্ত্রীর জন‍্য দোয়া চান সবার কাছে এবং স্থানীয় এমপি জননেতা তানভীর ইমাম মহোদয় জন্যও দোয়া চান তিনি। গতকাল রবিবার সকালে উল্লাপাড়া উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদের চত্বরে থেকে ইউনিয়নের ৯টি ওয়ার্ডে সর্বমোট ১৬৮ জন অসহায় দুঃস্থ পরিবারের মাঝে এই চাল বিতরণ কালে তিনি একথা বলেন ।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের ২০২১- ২০২২ অর্থ বছরে ভিজিডি কর্মসূচীর আওতায় ইউনিয়নের দুস্থ প্রত্যেক নারীকে মাসে ৩০ কেজি করে এই চাউল বিতরণ করা হয়।

এসময় সচিব মোঃ আমিরুল ইসলাম , পূর্ণিমাগাঁতী আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মমিন ভূইয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক তাহমিদুর রহমান দুলাল সহ ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!