বুধবার, ২২ মে ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের ঝটিকা সফর  ইয়াকুতিয়া নিউক্লিয়ার আইসব্রেকারে জ্বালানী সরবরাহ সম্পন্ন ক্যান্সার ওষুধ উৎপাদনে রসাটমের নতুন প্রযুক্তি ঈশ্বরদীতে ২৯৫ বোতল ফেন্সিডিল সহ রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সিপাহী আটক রাশিয়ায় বিশ্বের একমাত্র ভাসমান এনপিপিতে পিয়ার রিভিউ মিশন সম্পন্ন আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে চেয়ারম্যান প্রার্থী রানা সরদারকে শোকজ ঈশ্বরদীতে নির্বাচনে প্রতিপক্ষকে কোনঠাসা করতে হামলার অভিযোগ ঈশ্বরদীতে এসএসসি পরীক্ষায় মোট পাসের হার- ৮৮.৬১ শতাংশ সলিমপুরে  মিন্টুর নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত  ঈশ্বরদীর পৌর মেয়র ইসাহক মালিথার বিরুদ্ধে অন্যায়-অত্যাচারের অভিযোগ

শেখ হাসিনা আমাদের অনেক কিছু দিয়েছে, আমাদের শুধু নৌকায় ভোট’টা দিতে হবে–গালিবুর রহমান শরীফ

শিশির মাহমুদ / ৩৮৬ বার পঠিত
আপডেট : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩, ৯:৩১ অপরাহ্ণ

পিতামাতাসহ পরিবারের স্বজনদের হারানোর শোক শক্তিতে রুপান্তর করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এদেশের মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা আমাদের অনেক কিছু দিয়েছেন, উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আমাদের শুধু নৌকায় ভোট টা দিতে হবে বলে মন্তব্য করেছেন সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের ছেলে ও পাবনা জেলা আঃলীগের সাংগাঠনিক সম্পাদক  গালিবুর রহমান শরীফ।

শনিবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার সলিমপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

প্রধানমন্ত্রীর উন্নয়নমুলক কর্মকান্ড তুলে ধরে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা গৃহহীন ও ভূমিহীনদের জমিসহ ঘর করে দিয়েছেন। সারা বাংলাদেশ মডেল মসজিদ, মন্দির সহ জনগনের জন্য বয়স্ক, বিধবা ভাতা সহ বিভিন্ন প্রকার সুযোগ সুবিধা করে দিয়েছেন। রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র প্রকল্প সহ সারা দেশে উন্নয়নমূলক যত কাজ চলমান আছে তা সম্পূর্ণ হলে এদেশে বিদ্যুৎ ও জ্বালানির অভাব থাকবে না।

এসময় বিএনপি কে উদ্দেশ্য করে গালিব শরীফ আরও বলেন, তারেক জিয়া লন্ডন থেকে বিএনপির দল পরিচালনা করছে। সে যদি প্রকৃত নেতা হতো তাহলে দেশে এসে জনগণের সঙ্গে মিলেমিশে কাজ করতো।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, যুদ্ধ আমার আমাদের ভিতরে না, যুদ্ধ  বিএনপি জামাতের বিরুদ্ধে। সুতরাং নিজ দলের মধ্যে ভাঙন সৃষ্টি করবেন না। আমরা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে চাই, উন্নয়নের ধারাবাহিকতা নিয়ে কাজ করতে চাই। আমরা নিজেদের মধ্যে কোন বিরোধ চাই না। উপস্থিত নেতাকর্মীদের তিনি আহবান জানান, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকার পক্ষে ঐক্যবদ্ধভাবে সকলকে কাজ করতে হবে এবং নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখলেছুর রহমান মিন্টু।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহিম মালিথার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাদশা আলম বিশ্বাসের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন,  সলিমপুর ইউনিয়ন আঃলীগের সমাজকল্যাণ সম্পাদক আরিফুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট আবুল কালাম আজাদ রেন্টু, ঈশ্বরদী উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল, পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব, ইউপি সদস্য আক্তারুল ইসলাম প্রমুখ। এ সময়ে স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মী সহ সহস্রাধিক জনসাধারন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!