শনিবার, ১৮ মে ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাশিয়ায় বিশ্বের একমাত্র ভাসমান এনপিপিতে পিয়ার রিভিউ মিশন সম্পন্ন আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে চেয়ারম্যান প্রার্থী রানা সরদারকে শোকজ ঈশ্বরদীতে নির্বাচনে প্রতিপক্ষকে কোনঠাসা করতে হামলার অভিযোগ ঈশ্বরদীতে এসএসসি পরীক্ষায় মোট পাসের হার- ৮৮.৬১ শতাংশ সলিমপুরে  মিন্টুর নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত  ঈশ্বরদীর পৌর মেয়র ইসাহক মালিথার বিরুদ্ধে অন্যায়-অত্যাচারের অভিযোগ ঈশ্বরদীর ২ ইট ভাটায় অভিযান// দেড় লাখ টাকা জরিমানা আদায় ঈশ্বরদীতে ঘরবাড়ি ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত  ঈশ্বরদীতে অবৈধ বালু মহল চক্রের ১২ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব ঈশ্বরদীতে প্রশাসনকে ম্যানেজ করে মেম্বারের কৃষি জমির মাটি বিক্রয় 

দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ-সমাবেশ অনুষ্ঠিত

ঈশ্বরদী, পাবনা প্রতিনিধি / ২৪৬ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২, ১:০৫ পূর্বাহ্ণ

বিএনপি – জামায়াত জোট সরকারের শাসনামলে সংঘটিত  দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি পালন করছে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন। বুধবার ( ১৭ আগস্ট ) বিকালে কর্মসূচির অংশ হিসেবে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ।

মিছিলের শুরুতে পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পাবনা -৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস । উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সহ – সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল , উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু , পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ইছহাক আলী মালিথা , যুগ্ন সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান , ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী , উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুরাদ আলী মালিথা , সাংগঠনিক সম্পাদক শফিউল আলম বিশ্বাস , স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মাসুদ রানা , যুবলীগ নেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস , উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক সজিব মালিথা , উপজেলা ছাত্রলীগের সভাপতি মল্লিক মিলন মাহমুদ তন্ময়সহ আওয়ামীলীগ , মহিলা আওয়ামী লীগ , শ্রমিক লীগ , স্বেচ্ছাসেবক লীগ , যুবলীগ ও ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতা – কর্মী এসময় উপস্থিত ছিলেন ।

পথসভায় বক্তারা বলেন , বিগত বিএনপি – জামায়াত জোট সরকারের আমলেই বাংলাদেশে জঙ্গিদের উত্থান ঘটে । তারাই জঙ্গিদের লালন – পালন করে আসছে । তাই দেশবিরোধী অপশক্তি ও তার দোসদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার দাবি জানান বক্তারা ।

উল্লেখ্য , ২০০৫ সালের ১৭ আগস্ট বিএনপি – জামায়াত জোট সরকারের আমলে দেশব্যাপী পাঁচ শতাধিক জায়গায় সিরিজ বোমা হামলা হয় । তারপর থেকে দিনটি সিরিজ বোমা হালার প্রতিবাদ দিবস হিসেবে পালন করে আসছে আওয়ামী লীগ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!