মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে এসএসসি পরীক্ষায় মোট পাসের হার- ৮৮.৬১ শতাংশ সলিমপুরে  মিন্টুর নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত  ঈশ্বরদীর পৌর মেয়র ইসাহক মালিথার বিরুদ্ধে অন্যায়-অত্যাচারের অভিযোগ ঈশ্বরদীর ২ ইট ভাটায় অভিযান// দেড় লাখ টাকা জরিমানা আদায় ঈশ্বরদীতে ঘরবাড়ি ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত  ঈশ্বরদীতে অবৈধ বালু মহল চক্রের ১২ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব ঈশ্বরদীতে প্রশাসনকে ম্যানেজ করে মেম্বারের কৃষি জমির মাটি বিক্রয়  ঈশ্বরদীতে ২ টি গাঁজা’র গাছ সহ একজনকে আটক করেছে পুলিশ  ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ মোট ১৪ জনের মনোনয়ন দাখিল  ঈশ্বরদী তে এমপির নির্দেশে “পৌর ছাত্রলীগের তীব্র দাবদাহে পিপাসা মেটানোর জন্য শরবত বিতরণ”

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী নিহত, আহত ৩

ঈশ্বরদী, পাবনা প্রতিনিধি / ৩৫৩ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩, ১১:৩৭ অপরাহ্ণ

পাবনার ঈশ্বরদীতে মোটরসাইকেলের সঙ্গে পিকআপ ভ্যান ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে এক শিক্ষার্থী নিহত হয়েছে। এতে আরও ৩ জন আহত হয়েছেন।

১৯ ডিসেম্বর (মঙ্গলবার) রাত ৯টার দিকে ঈশ্বরদী বিমানবন্দর সড়কের (বাবুপাড়ায়) ঈশ্বরদী সরকারি সাঁড়া মাড়োয়ারি মডেল স্কুল অ্যান্ড কলেজের সামনে এই দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে একজনকে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় ও অন্য দুজনকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঈশ্বরদী থানার (তদন্ত) ওসি মনিরুল ইসলাম বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। দুর্ঘটনাকবলিত পিকআপ ভ্যান জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’
নিহত ছাত্র মনির হোসেন (১৮) ঈশ্বরদীর পিয়ারাখালী গ্রামের ফজল হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতে ঈশ্বরদী-লালপুর-বানেশ্বর আঞ্চলিক সড়কে বেপরোয়া গতিতে মালবোঝাই একটি ট্রাকের সঙ্গে পিকআপ ভ্যানের সংঘর্ষ হলে পিকআপ ভ্যান উল্টে যায়। মুহূর্তেই বিপরীতদিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ হলে মোটরসাইকেলের তিন যাত্রীর মধ্যে ঘটনাস্থলেই ওই কলেজছাত্র মারা যান। এ সময় মোটরসাইকেলের অপর দুই যাত্রীসহ পিকআপ ভ্যানের চালক আহত হন।

খবর পেয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের উদ্ধারকর্মীরা হতাহতদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে আহতদের মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় বলে জানায় পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!