বুধবার, ১৫ মে ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে নির্বাচনে প্রতিপক্ষকে কোনঠাসা করতে হামলার অভিযোগ ঈশ্বরদীতে এসএসসি পরীক্ষায় মোট পাসের হার- ৮৮.৬১ শতাংশ সলিমপুরে  মিন্টুর নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত  ঈশ্বরদীর পৌর মেয়র ইসাহক মালিথার বিরুদ্ধে অন্যায়-অত্যাচারের অভিযোগ ঈশ্বরদীর ২ ইট ভাটায় অভিযান// দেড় লাখ টাকা জরিমানা আদায় ঈশ্বরদীতে ঘরবাড়ি ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত  ঈশ্বরদীতে অবৈধ বালু মহল চক্রের ১২ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব ঈশ্বরদীতে প্রশাসনকে ম্যানেজ করে মেম্বারের কৃষি জমির মাটি বিক্রয়  ঈশ্বরদীতে ২ টি গাঁজা’র গাছ সহ একজনকে আটক করেছে পুলিশ  ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ মোট ১৪ জনের মনোনয়ন দাখিল 

চট্রগ্রামের আনোয়ারা অবৈধ ডলার ব্যবসার হোতা ওসমান আটক

জাগ্রত সকাল ডেস্ক / ২৫৫ বার পঠিত
আপডেট : বুধবার, ১৬ জুন, ২০২১, ৯:৫৮ অপরাহ্ণ

কর্ণফুলী ( চট্টগ্রাম প্রতিনিধি) : চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় ৪ হাজার ৮০০ মার্কিন ডলারসহ ওসমান গনি (৩৮) নামের এক অবৈধ ডলার ব্যবসায়ীকে আটক করেছে আনোয়ারা থানা পুলিশ।

বুধবার (১৬ই জুন) বিকেল ৪টার সময় উপজেলার ৪নং বটতলী ইউনিয়নের মোহছেন আউলিয়া মাজারের সামনে রুস্তম হাট বাজার থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১ লক্ষ ৬৭ হাজার টাকা নগদ অর্থ পাওয়া যায়।

আটক ওমমান গণি উপজেলার ৩নং রায়পুর ইউনিয়নের গহিরা এলাকার ইব্রাহিমের ছেলে বলে জানা গেছে।

সূত্র জানায়, আটক ওসমান গণি উপজেলার বটতলী রুস্তম হাট এলাকাসহ নানা জায়গায় দীর্ঘদিন ধরে অবৈধভাবে মার্কিন ডলারসহ অর্থ কালোবাজারের ব্যবসা করে যাচ্ছে। তার কাছে ডলার বিক্রয়ের কোন বৈধ কাগজপত্র কিংবা লাইসেন্স না থাকা সত্ত্বেও সে অবৈধ এই কাজের সাথে লিপ্ত। আনোয়ারায় অবৈধভাবে ডলার ব্যবসার হোতা এই ওসমানই।

বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা থানার ওসি (তদন্ত) সৈয়দ ওমর বলেন, ৪ হাজার ৮০০ মার্কিন ডলার ও নগদ অর্থসহ ওসমান গনি নামের এক অবৈধ ডলার ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধ মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!