মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ

আ’লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকীর সফলতা ও স্বার্থকতা কামনা করেছেন “সাকিবুর রহমান শরীফ কনক”

জাগ্রত সকাল ডেস্ক / ৪০৯ বার পঠিত
আপডেট : সোমবার, ২১ জুন, ২০২১, ৫:৩৭ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ ঐতিহাসিক ২৩ জুন। বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম

প্রতিষ্ঠাবার্ষিকী, আর এ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আওয়ামী লীগ ও সহযোগি অংগসংঠনের সকল নেতা-কর্মী এবং আটঘরিয়া,ঈশ্বরদী পাবনা ৪ আসনের সর্বস্তরের সকল জনগনকে অফুরন্ত শুভেচ্ছা জানানো সহ এ প্রতিষ্ঠাবার্ষিকীর সফলতা ও স্বার্থকতা কামনা করেছেন সাবেক ছাত্রনেতা, সাবেক সদস্য শিল্প ও বানিজ্য বিষয়ক উপকমিটি বাংলাদেশ আওয়ামীলীগ ও বর্তমান সদস্য তথ্য ও গবেষনা বিষয়ক উপ কমিটি বাংলাদেশ আওয়ামীলীগের নেতা ” সাকিবুর রহমান শরীফ কনক ”

এ বিশেষ দিন উপলক্ষ্যে তিনি এক বার্তায় জনপ্রিয় অনলাইন সংবাদপত্র জাগ্রত সকাল নিউজের অনলাইন বার্তা সম্পাদক নওশাদ প্রধান উজ্জল কে জানান, ‘১৯৪৯ সালের ২৩শে জুন বাংলাদেশ আওয়ামী লীগ প্রতিষ্ঠা লাভ করে, তাই এই দিনটি প্রতিটি নেতা-কর্মী ও বাংলাদেশের জাতীয় জীবনে একটি গুরুত্বপূর্ণ দিন।
আমাদের আস্থার, উন্নয়নের, গর্বের ও ভালবাসার দল বাংলাদেশ আওয়ামী লীগ।

অতীতের সকল আন্দোলন সংগ্রামে এদল সামনে থেকে নেতৃত্ব দিয়েছে এবং গণমানুষকে ঐক্যবদ্ধ রেখেছে।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া বাংলাদেশ আওয়ামী লীগের নেতা-কর্মীরা মানুষের অধিকার আদায়ে সব সময় মাঠে থেকে কাজ করে যাচ্ছে। ১৯৬৯ এর গণঅভ্যুথান, ১৯৭০ এর নির্বাচন, ১৯৭১ এর মুক্তিযুদ্ধ, ১৯৮৭-১৯৯০ এ স্বৈরাচার বিরোধী আন্দোলন সর্বক্ষেত্রে আ’লীগ অগ্রণী ভূমিকা পালন করে এবং কথিত ২০০৬ সালে ১/১১ এর পর দেশ যখন সর্বদিক দিয়ে ধ্বংস হতে বসেছিল, তখন আবারও বাংলাদেশ আওয়ামী লীগ দেশ পরিচালনার দায়িত্ব পায় এবং বাংলাদেশ আবার ঘুরে দাড়ায়। পিছিয়ে পড়া বাংলাদেশের শুরু হয় উন্নয়নের অভিযাত্রায়।
আজ এগিয়ে যাচ্ছে আওয়ামী লীগ ও এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

মাননীয় প্রধানমন্ত্রী, মানবতার কান্ডারী ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ একটি উন্নত ও অর্থনৈতিক শক্তিশালী দেশ হিসেবে বিশ্বের মধ্যে জায়গা করে নিবে বলে আমি প্রত্যাশা জানাচ্ছি।
তাই সফল হউক বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সফল হউক বাংলাদেশ’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!