সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ

ইক্ষু গবেষণা উচ্চ বিদ্যালয়ের বই উৎসব অনুষ্ঠিত

জাগ্রত সকাল ডেস্ক / ২৮৬ বার পঠিত
আপডেট : সোমবার, ১ জানুয়ারি, ২০২৪, ৮:৪৯ অপরাহ্ণ

বর্তমান সরকারের আমলে বছরের ১ম দিন শিক্ষার্থীদের হাতে বই তুলে দিয়ে বই উৎসব পালন করা হয়। মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগে, শিক্ষা মন্ত্রণালয়ের আয়োজনে জানুয়ারির ১ তারিখে এই বই উৎসব উদ্বোধন করেন সরকার প্রধান। তারই ধারাবাহিকতা ঈশ্বরদীর সনামধন্য ইক্ষু গবেষণা উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হলো বই উৎসব।

আজ (১লা জানুয়ারি) সোমবার সকাল ১০টায়, প্রধান শিক্ষক হাসানুজ্জামানের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও বাংলাদেশ সুগারক্রপ ইনস্টিটিউটের ডিজি ওমর আলি, বিশেষ অতিথি পিএসও ডা. আনিসুর রহমান,  ঈশ্বরদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল বাতেন,সাপ্তাহিক স্ব-কাল বাংলা পত্রিকার সম্পাদক মিশুক প্রধান।
ওমর আলি বলেন আমি দায়িত্বে আসার পর হতে চেষ্টা করছি ইক্ষু গবেষণা উচ্চ বিদ্যালয়কে সমগ্র দেশের মধ্যে একটি সনামধন্য বিদ্যালয়  হিসাবে গড়ে তোলার এবং সুগারক্রপ গবেষণা কেন্দ্রকে একটি ঐতিহাসিক উন্নয়নের নতুন মাত্রায় নিয়ে যেতে। তিনি ছাত্রছাত্রী ও আগত অভিভাবকদের উদ্দেশ্যে আরো বলেন এখানে নিয়মিত পড়াশোনার কোনো বিকল্প নেই, বাড়িতে অভিভাবকদের তা খেয়াল করতে হবে। যদি কোনো ছাত্রছাত্রীরা আশানুরূপ সাফল্য অর্জনে ব্যার্থ হয়,তাহলে তাকে এই বিদ্যালয় ত্যাগ করতে হবে,তখন তাদের অভিভাবকদের কোনো সুপারিশ চলবেনা।

পরে তিনি নতুন বই ছাত্রছাত্রীদের হাতে তুলেদিয়ে বই উৎসবের কার্যক্রম উদ্বোধন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!