শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:১০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
শেখের দাঁইড়-কোলেরকান্দি গ্রামের ধর্মীয় পাঁচ প্রতিষ্ঠানের সম্মিলিত কমিটি গঠন  আত্মহত্যার ঘটনাকে হত্যা বলে প্রচারের অভিযোগ  ঈশ্বরদীতে বাবার হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে সন্তানদের আহাজারি  ঈশ্বরদীতে মাটির পুতুল পোড়াতে গিয়ে আগুনে দগ্ধ স্কুল শিক্ষার্থী  ঈশ্বরদীতে পুকুরে গোসলে নেমে শিক্ষার্থীর মৃত্যু রায়পুর মানব কল্যাণ সংস্থার  ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত  জীবনের জয়গান মানব কল্যান সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ ক্লাব আইজিয়ান এর উদ্যোগে ইফতার মহফিল অনুষ্ঠিত  আওয়ামীলীগ হত্যায় উৎসাহী দল– ঈশ্বরদীতে রুহুল কবির রিজভী  ঈদ উপলক্ষে ঈশ্বরদী থানা পুলিশের বিশেষ মহড়া 

ঈশ্বরদীতে গলায় ফাঁস দিয়ে কিশোর-কিশোরীর আত্মহত্যা

ঈশ্বরদী, পাবনা প্রতিনিধি / ৬১৪ বার পঠিত
আপডেট : সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩, ৩:৫৪ অপরাহ্ণ

পাবনার ঈশ্বরদীতে পৃথক দুইটি ঘটনায় গলায় ফাঁস দিয়ে শাহিদ হোসেন (১৫) ও সুমনা খাতুন (১৬) নামে দুই কিশোর-কিশোরীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। রবিবার (২৯ অক্টোবর) দিনগত রাতে উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের সুলতানপুর গ্রামে ও পাকশী ইউনিয়নের দিয়ার বাঘইল স্কুল পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শাহিদ দাশুড়িয়া সুলতানপুর গ্রামের আমিরুলের ছেলে ও দরগা বাজার উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্র এবং সুমনা খাতুন দিয়ার বাঘইল স্কুল পাড়া গ্রামের ইয়াসিন আলীর মেয়ে ও ঈশ্বরদী মহিলা কলেজের উচ্চ মাধ্যমিক এর ১ম বর্ষের ছাত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত শাহিদ পড়াশোনার পাশাপাশি মোটরসাইকেল মেরামতের কাজ করতো। প্রতিদিনের মত কাজ শেষে বাড়িতে এসে সে ঘুমিয়ে পড়ে। সকালে পরিবারের সদস্যরা ডাকাডাকি করে তার সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙ্গে শয়নকক্ষে তার ঝুলন্ত মরদেহ দেখতে পায় অপরদিকে স্মার্টফোন কিনে না দেওয়ায় পরিবারের সদস্যদের উপর অভিমান করে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে সুমনা খাতুন।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৃত্যের লাশ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!