রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
আত্মহত্যার ঘটনাকে হত্যা বলে প্রচারের অভিযোগ  ঈশ্বরদীতে বাবার হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে সন্তানদের আহাজারি  ঈশ্বরদীতে মাটির পুতুল পোড়াতে গিয়ে আগুনে দগ্ধ স্কুল শিক্ষার্থী  ঈশ্বরদীতে পুকুরে গোসলে নেমে শিক্ষার্থীর মৃত্যু রায়পুর মানব কল্যাণ সংস্থার  ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত  জীবনের জয়গান মানব কল্যান সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ ক্লাব আইজিয়ান এর উদ্যোগে ইফতার মহফিল অনুষ্ঠিত  আওয়ামীলীগ হত্যায় উৎসাহী দল– ঈশ্বরদীতে রুহুল কবির রিজভী  ঈদ উপলক্ষে ঈশ্বরদী থানা পুলিশের বিশেষ মহড়া  ঈশ্বরদীতে শিক্ষার্থীকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ যুব উন্নয়ন কর্মকর্তার বিরুদ্ধে

ঈশ্বরদীতে ছাগল চুরি করতে গিয়ে যুবলীগ কর্মীসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ঈশ্বরদী, পাবনা প্রতিনিধি / ৬৭২ বার পঠিত
আপডেট : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩, ২:৪৮ অপরাহ্ণ

পাবনার ঈশ্বরদীতে দিনে দুপুরে ছাগল চুরি করে বিক্রি করতে যাওয়ার সময় আসিফ বিশ্বাস ও রুবেল মৃধা নামে দুই মাদক ব্যবসায়ী কে আটক করেছে পুলিশ। শনিবার (২১ অক্টোবর) বেলা ১১ টার দিকে উপজেলার সলিমপুর ইউনিয়নের কোলেরকান্দি বটতলা ( দেওয়ানের ঢাল) নামক স্থানে এ ঘটনা ঘটে।

আটককৃত আসিফ বিশ্বাস ঐ ইউনিয়নের মানিকনগর (বিশ্বাস পাড়া) গ্রামের আতিয়ার বিশ্বাসের ছেলে ও রুবেল মৃধা জয়নগর মধ্যপাড়া গ্রামের নাজু মৃধার ছেলে ও সলিমপুর ইউনিয়ন যুবলীগের সক্রিয় কর্মী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকালে আটককৃত চিহ্নিত মাদক ব্যবসায়ী আসিফ বিশ্বাস ও রুবলে মৃধা এক প্রতিবেশীর ছাগল চুরি করে। পরে ছাগলটি বস্তায় ভরে মোটরসাইকেল যোগে দাশুড়িয়া দিকে যাওয়ার সময় কোলেরকান্দি বটতলা এলাকায় হাইওয়ে পুলিশের টহল দেখে পালাতে গিয়ে মোটরসাইকেল থেকে পড়ে যায়। পরে স্থানীয় লোকজন ও হাইওয়ে পুলিশের সন্দেহ হলে তাদের আটক করে। পরে ঈশ্বরদী থানা পুলিশের কাছে তাদের সোপর্দ করা হয়।

স্থানীয়রা আরও জানান, আটককৃত আসিফ ও রুবেল মৃধার প্রায়ই পথচারীদের হাত থেকে মোবাইল ফোন, টাকা ছিনতাই ও ছাগল চুরি করে বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছিল। তাদের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় মাদক মামলা সহ একাধিক মামলা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!