সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ

ঈশ্বরদীতে মৈত্রী এক্সপ্রেস ট্রেনে পেট্রোল বোমা হামলা, জানালার গ্লাস ভাংচুর

ঈশ্বরদী, পাবনা প্রতিনিধি / ১৬১২ বার পঠিত
আপডেট : বুধবার, ১ নভেম্বর, ২০২৩, ২:৩৫ অপরাহ্ণ

কলকাতা থেকে ঢাকাগামী আন্তর্জাতিক মৈত্রী এক্সপ্রেস ট্রেনে পেট্রোল বোমা হামলা ও পাথর নিক্ষেপ করে দুইটি জানালার গ্লাস ভাংচুর করেছে বিএনপির নেতাকর্মীরা।
বুধবার (১ নভেম্বর) ১১ টা ৫৫ মিনিটে পাবনার ঈশ্বরদীর লোকোসেড এলাকায় এ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে একটি ককটেল ও পেট্রোল বোমার বোতল উদ্ধার করেছে পুলিশ।

ঈশ্বরদীর লোকোসেড রেলগেটের গেটম্যান শরিফুল ইসলাম জানান, ১৫/১৬ জনের একদল যুবক লোকোমোটিভ সেডের সামনে মৈত্রী এক্সপ্রেস ট্রেনে ককটেল, পাথর ও ইট দিয়ে ঢিল ছুড়ে মারে। এসময় দ্রুত ট্রেনটি ঢাকার দিকে চলে যায়।
পাকশী বিভাগীয় রেলওয়ে প্রকৌশলী বীরবল মন্ডল জানান, মৈত্রী এক্সপ্রেস ট্রেন ১১ টা ৫৫ মিনিটের সময় ঈশ্বরদী জংসন স্টেশনের অদূরে লোকোসেড অতিক্রম করার সময় ট্রেনের ৭২১৯ কোচে ঢিল ছুড়ে। এতে জানালার দুইটি গ্লাস ভেঙ্গে গেছে।

পাকশী রেলওয়ে পুলিশ সুপার সাহাব উদ্দীন, বাংলাদেশ ও ভারতের মধ্যে চলাচলকারী মৈত্রী এক্সপ্রেস ট্রেন ঈশ্বরদীর লোকোসেড অতিক্রম করার সময় কিছু দুস্কৃতকারী ট্রেনে হামলা চালিয়ে জানালা ভাংচুর করে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুুলিশ ও রেলের নিরাপত্তা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে এসেছি। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। তদন্তের পর বিস্তারিত জানাতে পারবো।

এখবর পেয়ে পাবনা জেলা প্রশাসক মোঃ আসাদুজ্জামান, এসপি আকবর আলী মুন্সী, ঈশ্বরদী ইউএনও সুবীর কুমার দাশ, ঈশ্বরদীর অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গৌস্বামী, ওসি অরবিন্দ সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু , যুবলীগ নেতা দোলন বিশ্বাস, মিলন চৌধুরী জুবায়ের বিশ্বাস সহ ব্যাব, বিজিবির সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!