সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:২২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ

ঈশ্বরদীতে সুপার সনি বাস পুড়ে ভস্মীভূত 

ঈশ্বরদী, পাবনা প্রতিনিধি / ৩৪৪ বার পঠিত
আপডেট : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩, ৫:২৮ অপরাহ্ণ

পাবনার ঈশ্বরদীতে সুপার সনি বাসের সাথে মোটর সাইকেলের  সংঘর্ষের পর বাসটি পুড়ে ভস্মীভূত হয়েছে।সোমবার বিকেল সাড়ে ৩ টার দিকে  ঈশ্বরদী – বানেশ্বর আঞ্চলিক মহাসড়কের ভাদুর বটতলা এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বাঘা থেকে ছেড়ে আসা ঢাকাগামী সুপার সনি এক্সপ্রেস বাস টি উল্লেখিত স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী  একটি মোটরসাইকেল সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। তার কিছুক্ষণ পরেই বাসের সামনের অংশে আগুন দেখা যায়। তবে মুহূর্তের মধ্যে পুরো বাসটিতে আগুন ছড়িয়ে পড়ে ।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনা স্থলে পৌঁছে  এক ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ততক্ষণে বাসের পুরো অংশটি পুড়ে ভস্মীভূত হয়।

ঈশ্বরদী ফায়ার সার্ভিসের কোম্পানি  লিডার মোখলেছুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মোটরসাইকেলের সঙ্গে বাসের ধাক্কায় বাসের তেলের টাংকি ক্ষতিগ্রস্ত হয়। আর সেখান থেকেই আগুনের সূত্রপাত হয়।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী ঘটনা সত্যতা নিশ্চিত করে  জানান, এ ঘটনায়  মোটরসাইকেল চালক গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আগুন দেখে আতঙ্কিত হয়ে বাস থেকে তাড়াহুড়া করে নামতে গিয়ে আরো এক যাত্রী আহত হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে । তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!