বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ মোট ১৪ জনের মনোনয়ন দাখিল  ঈশ্বরদী তে এমপির নির্দেশে “পৌর ছাত্রলীগের তীব্র দাবদাহে পিপাসা মেটানোর জন্য শরবত বিতরণ” আমার পক্ষে ভোট চাইলে কারো মাথা নিচু হবে না-আবুল কালাম আজাদ মিন্টু ঈশ্বরদীতে পৃথক ঘটনায় দুই যুবকের মরদেহ উদ্ধার আত্মহত্যার ঘটনাকে হত্যা বলে প্রচারের অভিযোগ  ঈশ্বরদীতে বাবার হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে সন্তানদের আহাজারি  ঈশ্বরদীতে মাটির পুতুল পোড়াতে গিয়ে আগুনে দগ্ধ স্কুল শিক্ষার্থী  ঈশ্বরদীতে পুকুরে গোসলে নেমে শিক্ষার্থীর মৃত্যু রায়পুর মানব কল্যাণ সংস্থার  ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত  জীবনের জয়গান মানব কল্যান সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ

কালিয়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু! স্বামী ক

কালিয়া (নড়াইল) প্রতিনিধি / ২৯১ বার পঠিত
আপডেট : শনিবার, ১৯ জুন, ২০২১, ৯:৩৫ অপরাহ্ণ

নড়াইলের কালিয়া উপজেলার দক্ষিন যোগানীয়া গ্রামে সালমা বেগম (৩৫) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে।

এ ঘটনায় মৃতের স্বামী কামরুল শেখ (৪০) পলাতক রয়েছে বলে জানা যায়। ১৮ জুন (শুক্রবার) দুপুরে এ ঘটনা ঘটে। কামরুল শেখ ওই গ্রামের মৃত ওটু শেখের ছেলে।

স্থানীয় সুত্রে জানা যায়, কামরুল ও একই গ্রামের রবজেক শেখের মেয়ে সালমা বেগম সম্পর্কের মাধ্যমে দাম্পত্য জীবন শুরু করে। প্রায় তিন মাস পূর্বে তাদের বিবাহ হয়। সালমা বেগমের আগের পক্ষের স্বামী মারা যাওয়ায় এবং কামরুল মোল্লার ও আগের পক্ষের স্ত্রী মারা যাওয়ায় তারা উভয়ের ইচ্ছাতেই বৈবাহিক বন্ধনে আবদ্ধ হয়। প্রতিবেশীরা জানান তাদের সম্পর্ক বেশ ভালোই চলছিল। কিন্তু হঠাৎ করে এ মৃত্যু নিয়ে তাদের মাঝে দ্বিমত দেখা দিয়েছে।

কামরুল শেখের সামনের ঘরের প্রতিবেশী হালিমা বেগম (৩২) জানান, চিৎকার শুনে কামরুলের ঘরের ভিতর গেলে দেখি খাটের উপর মৃত সালমাকে জড়িয়ে ধরে সে কাঁদছে ও বিলাপ করছে এবং খাটের পাশে লাইলনের দড়ি রয়েছে। এরপর আশেপাশের লোকজন আসা শুরু করলে কামরুল সটকে পড়ে।

এ বিষয়ে কামরুল শেখের ব্যবহৃত মোবাইলে (০১৯০৮১৫৩৫৯৭) নম্বরে ফোন করলে তিনি বলেন, আমার আগের পক্ষের মেয়েকে (২১ মাস) নিয়ে সে পাশের ঘরে আম খাচ্ছিলাম। সালমাকে না দেখে বাইরে খোঁজাখুজি করে, না পেয়ে ঘরে এসে দেখে পাশের রুমে আড়ার সাথে ঝুলে আছে। তখন তাকে নামিয়ে খাটে শুইয়ে দেই।
মৃত সালমা বেগমের ভাইপো পহরডাঙ্গা গ্রামের মোঃ আবু শেখসহ তার স্বজনরা জানান, সালমাকে ষড়যন্ত্র করে মারা হয়েছে।

এ বিষয়ে নড়াগাতী থানার অফিসার ইনচার্জ  রোখসানা খাতুন বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত  রিপোর্ট না আসা পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ নির্ণয় করা সম্ভব নয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!