সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ

জনগন হাল ধরেছে, ৭ জানুয়ারি নৌকা সঠিক গন্তব্যে পৌঁছাবে- গালিবুর রহমান শরীফ

শিশির মাহমুদ / ১৮০ বার পঠিত
আপডেট : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩, ১০:০৫ অপরাহ্ণ

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের উপর আস্থা রেখে নৌকার বৈঠা হাতে তুলে দিয়েছেন এখন  আমাদের কর্তব্য হলো আগামী ৭ তারিখ পর্যন্ত এই নৌকার হাল সুষ্ঠুভাবে ধরে গন্তব্যস্থানে পৌঁছানো। জনগন হাল ধরেছ, ৭ জানুয়ারি নৌকা সঠিক গন্তব্যে পৌঁছাবে বলে মন্তব্য করেছেন পাবনা জেলা আঃলীগের সাংগাঠনিক সম্পাদক ও পাবনা ৪ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গালিবুর রহমান শরীফ।

শুক্রবার (২৯ ডিসেম্বর) রাতে  উপজেলার সলিমপুর ইউনিয়নের জয়নগরে স্থানীয় আঃলীগ আয়োজিত  নির্বাচনী উঠান বৈঠকের তিনি এ মন্তব্য করেন।

তিনি আরও বলেন, দীর্ঘ ১৫ বছরে  বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে।  ঈশ্বরদী আটঘরিয়ায় এমন কোনো জায়গা নাই যেখানে আওয়ামী লীগ সরকারের  উন্নয়ন পৌঁছায়নি। এই উন্নয়নকে বাধাগ্রস্ত করতে বিএনপি জামাত যে অপতৎপরতা চালাচ্ছে, তা কোন কাজে আসবে না। আগামী ৭ জানুয়ারি ঈশ্বরদী আটঘরিয়ায় সকল কেন্দ্রে উৎসব মুখর পরিবেশে ভোট অনুষ্ঠিত হবে ।

বিশিষ্ট সমাজসেবক রুবেল প্রামানিকের সভাপতিত্বে ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি দেলোয়ার হোসেনের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা আঃলীগের সাবেক সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোখলেছুর রহমান মিন্টু,  উপজেলা আঃলীগের মহিলা বিষয়ক সম্পাদক আতিয়া ফেরদৌস কাকলী,  উপজেলা ছাত্রলীগের সভাপতি মল্লিক মিলন মাহমুদ তন্ময়।

খায়রুল গ্রুপ অব ইন্ডাস্ট্রির স্বত্বাধিকারী আলহাজ্ব খায়রুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সমাজকল্যাণ সম্পাদক আরিফ মহালদার, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আবু সাঈদ সহ বীর মুক্তিযোদ্ধাগণ, স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী এবং দুই সহস্রাধিক সাধারণ মানুষ সভায় উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!