শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ মোট ১৪ জনের মনোনয়ন দাখিল  ঈশ্বরদী তে এমপির নির্দেশে “পৌর ছাত্রলীগের তীব্র দাবদাহে পিপাসা মেটানোর জন্য শরবত বিতরণ” আমার পক্ষে ভোট চাইলে কারো মাথা নিচু হবে না-আবুল কালাম আজাদ মিন্টু ঈশ্বরদীতে পৃথক ঘটনায় দুই যুবকের মরদেহ উদ্ধার আত্মহত্যার ঘটনাকে হত্যা বলে প্রচারের অভিযোগ  ঈশ্বরদীতে বাবার হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে সন্তানদের আহাজারি  ঈশ্বরদীতে মাটির পুতুল পোড়াতে গিয়ে আগুনে দগ্ধ স্কুল শিক্ষার্থী  ঈশ্বরদীতে পুকুরে গোসলে নেমে শিক্ষার্থীর মৃত্যু রায়পুর মানব কল্যাণ সংস্থার  ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত  জীবনের জয়গান মানব কল্যান সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ

নির্বাচনী মতবিনিময় সভা শেষে,নিজেই মাগরিবের নামাজের ইমামতি করলেন কনক শরীফ

ঈশ্বরদী, পাবনা প্রতিনিধি / ৪৮১ বার পঠিত
আপডেট : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩, ৯:২২ অপরাহ্ণ

পাবনার ঈশ্বরদীতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে,নৌকার বিশাল নির্বাচনী মতবিনিময় সভা করছেন, প্রয়াত ভূমি মন্ত্রী পুত্র,সাবেক কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা ও পাবনা জেলা আওয়ামীলীগের সদস্য সাকিবুর রহমান শরীফ কনক।

আজ বিকাল ৫ ঘটিকায় (২১,অক্টোবর) দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুর উচ্চ বিদ্যালয় মাঠে ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে এই নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ওয়ার্ড আওয়ামীলীগের সাঃসম্পাদক মোঃ কামরুল ইসলামের সভাপতিত্বে ও দাশুড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইয়ারুল ইসলামের সঞ্চালনায় দুপুরের পরপরই মতবিনিময় সভায় স্থানীয় আওয়ামিলীগ,যুবলীগ,ছাত্রলীগ ও সাধারণ হাজার হাজার নারী পুরুষের উপস্থিতিতে কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায় সভাস্থল।
প্রধান অতিথির বক্তব্যে কনক শরীফ বলেন,তারেকের মতো অনলাইন নেতা দিয়ে আর যায় হোক আন্দোলন ও জনগণের কল্যাণ হতে পারেনা, জননেত্রী শেখ হাসিনা যখন নির্যাতিত ফিলিস্তিনের মানুষের সরাসরি পক্ষ নিয়ে কথা বলছেন, তখন বিএনপি জামাত ও তারেক মুখে কুলুপ এঁটে, আমেরিকার পা চাটায় ব্যস্ত আছেন। তিনি আরো বলেন, যখন করোনা কালীন সময়ে আমি নিজের জীবন বাজি রেখে আটঘরিয়া ঈশ্বরদীর সকল স্থানে করোনা রুগীদের বাড়ি বাড়ি অক্সিজেন ও প্রয়োজনীয় ঔষধ, খাদ্য পৌঁছে দিয়েছি,প্রতি শীতে শীতার্তদের মধ্যে গরম কাপড় বিতরণ করেছি ,তখন বিএনপির নেতারা কই ছিলো। এই আটঘরিয়া ঈশ্বরদীর প্রতিটি এলাকায় আমার পদচারণা আছে, আমি বিএনপির নেতাদের মতো বিরিয়ানির প্যাকেট দিয়ে লোক নিয়ে আসি না, মাথার ঘাম পায়ে ফেলে দিনরাত পরিশ্রম করে মানুষের দ্বারে দ্বারে গিয়ে তাদের মন জয় করেছি,আমার প্রয়াত পিতার হাতে ছোঁয়া এমন কোনো মসজিদ মাদ্রাসা এতিমখানা মন্দির, স্কুল কলেজ রাস্তাঘাট নেই যে লাগেনি। আমি তার অসমাপ্ত কাজগুলো করার চেষ্টা অবিরামভাবে করে যাচ্ছি,আগামিতে মাননীয় নেত্রী যদি আমাকেই মনোনয়ন দেন, তবে আমার নির্বাচনী এলাকায় কনো বেকারত্ব থাকবে না ইনশাআল্লাহ।এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে নেত্রী যাকে মনোনয়ন দিবেন আমরা তার জন্য কাজ করবো।

বক্তব্য শেষে কালিকাপুর বাজার জামে মসজিদে মাগরিবের নামাজের নিজেই ইমামতি করেন কনক শরীফ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!