রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
আত্মহত্যার ঘটনাকে হত্যা বলে প্রচারের অভিযোগ  ঈশ্বরদীতে বাবার হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে সন্তানদের আহাজারি  ঈশ্বরদীতে মাটির পুতুল পোড়াতে গিয়ে আগুনে দগ্ধ স্কুল শিক্ষার্থী  ঈশ্বরদীতে পুকুরে গোসলে নেমে শিক্ষার্থীর মৃত্যু রায়পুর মানব কল্যাণ সংস্থার  ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত  জীবনের জয়গান মানব কল্যান সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ ক্লাব আইজিয়ান এর উদ্যোগে ইফতার মহফিল অনুষ্ঠিত  আওয়ামীলীগ হত্যায় উৎসাহী দল– ঈশ্বরদীতে রুহুল কবির রিজভী  ঈদ উপলক্ষে ঈশ্বরদী থানা পুলিশের বিশেষ মহড়া  ঈশ্বরদীতে শিক্ষার্থীকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ যুব উন্নয়ন কর্মকর্তার বিরুদ্ধে

 নির্বাচিত হলে সর্বোচ্চ চেষ্টা করবো পাবনা চিনিকল পুনরায় চালুর – গালিব শরীফ 

নিজস্ব প্রতিবেদক / ১৯০ বার পঠিত
আপডেট : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩, ৮:০৯ অপরাহ্ণ

দাশুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে  গালিব শরীফ বলেন আমি নির্বাচিত হলে,যদি একবিন্দুও সুযোগ থাকে,তাহলে আমি সে সুযোগের সর্বোচ্চ চেষ্টা করবো বন্ধ হয়ে যাওয়া দাশুড়িয়া চিনিকল পুনরায় চালু করার।

আজ (৩০ ডিসেম্বর)শনিবার দাশুড়িয়া ট্রাফিক মোড়ে ইউনিয়ন আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত নির্বাচনী পথসভায়, দাশুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি( ভারপ্রাপ্ত) জহুরুল ইসলামের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পাবনা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সংসদীয় আসন ৭১ পাবনা-৪ এর নৌকার মাঝি গালিবুর রহমান শরীফ।
প্রধান অতিথির বক্তব্যে গালিব শরীফ বলেন, আগামী ৭ তারিখের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনারা যদি বিপুল ভোটের মাধ্যমে আমাকে নির্বাচিত করেন, তাহলে আমার একবিন্দু সুযোগ থাকলেও আমি সর্বোচ্চ  চেষ্টা করবো দাশুড়িয়া সুগার মিল পুনরায় চালুর। আপনারা জানেন যখন দেশের প্রায় সকল চিনিকল বন্ধ হয়ে যাচ্ছিল তখন আমার প্রয়াত পিতা তার ঐকান্তিক প্রচেষ্টার মাধ্যমে এই চিনিকলটি বন্ধ হতে দেননি, কিন্তু তার মৃত্যুর পর এটি বন্ধ হয়ে যায়। দাশুড়িয়ার সকল কাঁচা রাস্তা পাকা করবো, সকল তরুণ প্রজন্মের কর্মসংস্থানের চেষ্টা করবো এবং মহিলাদের উদ্দোক্তা হিসাবে তৈরি করবো। আমার নিজের চাওয়া পাওয়ার কিছু নেই, আমার প্রয়াত পিতা যে সম্মান ঐতিহ্য সৃষ্টি করে গেছেন, তা রক্ষা করাই আমার দায়িত্ব।
পথসভায়  বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মিন্টু, পাবনা জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক মাহজেবিন শিরিন পিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান ও  উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আঃ সালাম খাঁন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক  আতিয়া ফেরদৌস কাকলী,পাবনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মীর রাব্বিউল ইসলাম সীমান্ত।
দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও দাশুড়িয়া ইউনিয়ন আওয়ামীলিগের সাধারণ সম্পাদক নরুল ইসলাম বকুলের সঞ্চালনায়,  দুপুরের পরপরই ইউনিয়নের বিভিন্ন প্রান্ত হতে সাধারণ নারীপুরুষ এবং স্থানীয় আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগের  শতশত  নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে পথসভায় যোগ দিতে থাকে, বিকালে পথসভাটি জনসভায় রূপান্তরিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!