বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদী তে এমপির নির্দেশে “পৌর ছাত্রলীগের তীব্র দাবদাহে পিপাসা মেটানোর জন্য শরবত বিতরণ” আমার পক্ষে ভোট চাইলে কারো মাথা নিচু হবে না-আবুল কালাম আজাদ মিন্টু ঈশ্বরদীতে পৃথক ঘটনায় দুই যুবকের মরদেহ উদ্ধার আত্মহত্যার ঘটনাকে হত্যা বলে প্রচারের অভিযোগ  ঈশ্বরদীতে বাবার হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে সন্তানদের আহাজারি  ঈশ্বরদীতে মাটির পুতুল পোড়াতে গিয়ে আগুনে দগ্ধ স্কুল শিক্ষার্থী  ঈশ্বরদীতে পুকুরে গোসলে নেমে শিক্ষার্থীর মৃত্যু রায়পুর মানব কল্যাণ সংস্থার  ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত  জীবনের জয়গান মানব কল্যান সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ ক্লাব আইজিয়ান এর উদ্যোগে ইফতার মহফিল অনুষ্ঠিত 

নৌকার বিজয় অর্জনের মধ্য দিয়ে দেশে উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত থাকবে- নূরুজ্জামান বিশ্বাস এমপি 

ঈশ্বরদী, পাবনা প্রতিনিধি / ৩৫৫ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩, ৪:২৯ অপরাহ্ণ

পাবনা ৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান  বিশ্বাস বলেছেন, আগুন সন্ত্রাস করে আগামী সংসদ নির্বাচন বানচাল করা যাবে না। আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় অর্জনের মধ্য দিয়ে দেশে উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত থাকবে। বৃহস্পতিবার সকালে ঈশ্বরদী শহরের পুরাতন বাস টার্মিনালে বিএনপি জামায়াতের ডাকা অবরোধ বিরুদ্ধে অবস্থান কর্মসূচিতে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, রাষ্ট্রীয় সম্পদ ও দেশের নিরীহ মানুষকে আগুনকে পুড়িয়ে হত্যা করে বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় যেতে চায়। সাংবিধানিক নিয়ম অনুযায়ী যথাসময়ে তফসিল ঘোষণা হয়েছ, নির্বাচনও যথাসময়ে অনুষ্ঠিত হবে। তিনি আরও বলেন, নৌকা হলো উন্নয়নের মার্কা, স্বাধীনতার মার্কা। তাই সবাইকে দলীয় ভেদাভেদ ভুলে নৌকার পক্ষে কাজ করতে হবে।রাজনীতির নামে স্বাধীনতা বিরোধী কোনো অপশক্তিকে মাথাচাড়া দিয়ে উঠতে দেওয়া হবে না।

অবস্থান কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন, ঈশ্বরদী পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম দাদু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সাবেক ভিপি মুরাদ মালিথা, পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ভিপি ইমরুল কায়েস দারা, সাবেক ভিপি আসাদুজ্জামান রহমান বিরু, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি হামিদুর রহমান, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আনিসুর রহমান মোল্লা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক জিএস মাসুদ রানা, যুগ্ম আহবায়ক সজিব মালিথা, উপজেলা তাঁতীলীগের সভাপতি বাদশা আলমগীর আকমল, উপজেলা মহিলা আঃলীগ নেত্রী পারভীন আক্তার, যুব মহিলালীগের সভাপতি মেরিনা ইয়াসমিন লাকি, সাধারণ সম্পাদক রুনা, পৌর সভাপতি শাম্মি আহসান, শান্তা ইসলাম,  নিলুফা ইয়াসমিন  ও ছাত্রলীগ নেতা তারেক সহ আঃলীগ ও অঙ্গ সংগঠনের অসংখ্য নেতাকর্মী।

এদিকে নির্বাচনের তফসিল ঘোষনা কে স্বাগত জানিয়ে বুধবার রাতে শহরের বিভিন্ন স্থানে উপজেলা আঃলীগ ও এর অঙ্গ সংগঠনের উদ্যোগে আনন্দ মিছিল বের করা হয়।  এতে উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা অংশ নেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!