বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদী তে এমপির নির্দেশে “পৌর ছাত্রলীগের তীব্র দাবদাহে পিপাসা মেটানোর জন্য শরবত বিতরণ” আমার পক্ষে ভোট চাইলে কারো মাথা নিচু হবে না-আবুল কালাম আজাদ মিন্টু ঈশ্বরদীতে পৃথক ঘটনায় দুই যুবকের মরদেহ উদ্ধার আত্মহত্যার ঘটনাকে হত্যা বলে প্রচারের অভিযোগ  ঈশ্বরদীতে বাবার হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে সন্তানদের আহাজারি  ঈশ্বরদীতে মাটির পুতুল পোড়াতে গিয়ে আগুনে দগ্ধ স্কুল শিক্ষার্থী  ঈশ্বরদীতে পুকুরে গোসলে নেমে শিক্ষার্থীর মৃত্যু রায়পুর মানব কল্যাণ সংস্থার  ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত  জীবনের জয়গান মানব কল্যান সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ ক্লাব আইজিয়ান এর উদ্যোগে ইফতার মহফিল অনুষ্ঠিত 

পরিচালনার দায়িত্ব নিয়ে পাকশী রিসোর্টের মালিকানা দাবির অভিযোগ  

ঈশ্বরদী, পাবনা প্রতিনিধি / ৬৫৫ বার পঠিত
আপডেট : শনিবার, ২৭ জানুয়ারি, ২০২৪, ৭:২৩ অপরাহ্ণ

পাবনার ঈশ্বরদীর পাকশীতে অবস্থিত উপজেলার সর্বপ্রথম রিসোর্ট পাকশী রিসোর্ট লিঃ এর পরিচালনার দায়িত্ব পালন করতে গিয়ে  ভুয়া মালিকানা দাবির অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন পাকশী রিসোর্ট লিঃ এর চেয়ারম্যান ও প্রয়াত আকরাম আলী খান (সঞ্জুর) স্ত্রী মোনাজ্জামা মুশতারী তানিয়া।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘ ১৯ বছর যাবৎ পাকশী রিসোর্ট দক্ষতা ও  সম্মানের সাথে পরিচালিত হয়ে আসছে। রিসোর্টের কর্নধার হিসেবে মরহুম  আকরাম আলী খান সঞ্জু ও তার স্ত্রী মোনাজ্জামা মুশতারী তানিয়া পরিচালনার দায়িত্বে ছিলেন। সঞ্জু খানের মৃত্যুর পর তার স্ত্রী তানিয়ার দ্বারা পরিচালিত পাকশী রিসোর্টটি  আকরাম আলী খান সঞ্জুর বড় ভাই আহসান আলী খান আরজু কে মৌখিকভাবে অস্থায়ী পরিচালনার দায়িত্ব দেয়া হয়। তবে এব্যাপারে লিখিত চুক্তিপত্র করার কথা হলেও আরজু খান রাজি হয়নি।

রিসোর্টে চেয়ারম্যান মোনাজ্জামা মুশতারী তানিয়া জানান,  বিগত কয়েক মাস থেকে আরজু খান আমাদের সাথে আগের মতো যোগাযোগ করে না এবং কোন পাওনাদিও পরিশোধ করে না। বিভিন্ন অজুহাত দেখিয়ে এড়িয়ে যান। পরিচালনা করতে গিয়ে সে নিজেই তার হীন স্বার্থ চরিতার্থ করার জন্য উক্ত রিসোর্টটি সম্পূর্ন ভাবে নিজের ভোগ দখলের পরিকল্পনায় লিপ্ত হয়েছেন। বহিরাগত লোকজন নিয়ে রিসোর্টে প্রবেশ করে আমিসহ আমার ছেলেদেরকে বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছেন, যেন আমরা রিসোর্ট পরিচালনা করতে না পারি। এ অবস্থায় আমি ঈশ্বরদী থানায় ও পাকশী ইউনিয়ন পরিষদে  লিখিত অভিযোগ দিয়েছি।

তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত  আহসান আলী খান আরজু। তিনি বলেন, মৌখিকভাবে আমাকে রিসোর্ট পরিচালনার দায়িত্ব দেওয়া হয়েছিলো।  মোনাজ্জামা মুশতারী তানিয়া বাহিরে থাকায় আমি প্রতিমাসে তাকে চুক্তিভিত্তিক টাকা পাঠিয়ে দেয়। হঠাৎ করে তিনি রিসোর্টে এসে সমস্ত কিছু পরিচালনার দায়িত্ব নিজে নিতে চান। তবে আমাকে নির্দিষ্ট সময় আগে বিষয়টি অবহিত করা উচিত ছিলো। তবে আমি রিসোর্টটি জোরপূর্বক দখল বা মালিকানা দাবী করি নি।

এ বিষয়ে পাকশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিন্টু বলেন, আমার পরিষদে লিখিত অভিযোগ পেয়ে সরজমিনে রিসোর্টে গিয়েছিলাম। তবে এ বিষয়ে তাদের পারিবারিকভাবে সমাধানের চেষ্টা করা হচ্ছে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি ঈশ্বরদী থানার তদন্ত কর্মকর্তা কে দায়িত্ব দেওয়া হয়েছ তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!