শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
আত্মহত্যার ঘটনাকে হত্যা বলে প্রচারের অভিযোগ  ঈশ্বরদীতে বাবার হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে সন্তানদের আহাজারি  ঈশ্বরদীতে মাটির পুতুল পোড়াতে গিয়ে আগুনে দগ্ধ স্কুল শিক্ষার্থী  ঈশ্বরদীতে পুকুরে গোসলে নেমে শিক্ষার্থীর মৃত্যু রায়পুর মানব কল্যাণ সংস্থার  ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত  জীবনের জয়গান মানব কল্যান সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ ক্লাব আইজিয়ান এর উদ্যোগে ইফতার মহফিল অনুষ্ঠিত  আওয়ামীলীগ হত্যায় উৎসাহী দল– ঈশ্বরদীতে রুহুল কবির রিজভী  ঈদ উপলক্ষে ঈশ্বরদী থানা পুলিশের বিশেষ মহড়া  ঈশ্বরদীতে শিক্ষার্থীকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ যুব উন্নয়ন কর্মকর্তার বিরুদ্ধে

বর্ণাঢ্য আয়োজনে ঈশ্বরদীতে কালবেলা পত্রিকার প্রথম বর্ষপূর্তি উদযাপিত

ঈশ্বরদী, পাবনা প্রতিনিধি / ৩২৪ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩, ৮:৩৯ অপরাহ্ণ

গ্রহণযোগ্য, বাস্তববাদী, নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে পাঠকদের হৃদয় জয় করে তাদের আস্থা ও ভালোবাসায় নবযাত্রার এক বছর পার করল দেশের শীর্ষ ও জনপ্রিয় পত্রিকা দৈনিক কালবেলা।  মঙ্গলবার  (১৭ অক্টোবর ) সন্ধ্যা ৭ টায় পাবনার ঈশ্বরদীতে অবস্থিত স্বপ্নদ্বীপ রিসোর্টে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে এই বর্ষপূতি পালিত হয়েছে।

দৈনিক কালবেলার ঈশ্বরদী প্রতিনিধি আমিরুল ইসলাম রিংকু’র সভাপতিত্বে ও ঈশ্বরদী প্রেসক্লাবের কোষাধ্যক্ষ এবং জাগো নিউজ২৪ ডটকম ও মানবকন্ঠের ঈশ্বরদী প্রতিনিধি শেখ মহসিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, পাবনা জেলা আঃলীগের সদস্য সাকিবুর রহমান শরীফ কনক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ ইক্ষু গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. ওমর আলী, খাইরুল গ্রুপের স্বত্বাধিকারী আলহাজ্ব খাইরুল ইসলাম, ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার।

আলোচনা সভায় বক্তারা বলেন, প্রতিষ্ঠার প্রথম বছরেই দৈনিক কালবেলা  ব্যাপক পাঠকপ্রিয়তা পেয়েছে। বেশ আলোড়ন সৃষ্টি করেছে। সবার নজর কেড়েছে। প্রতিদিন লাখ লাখ মানুষ তাদের নিউজ পড়েন। তারা প্রিন্টের সঙ্গে অনলাইনে প্লাটফর্ম ব্যবহার করেন, দৈনিক কালবেলা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যম এবং ডিজিটাল প্ল্যাটফর্ম ব্যবহার করে এই এক বছরে পাঠকের হৃদয়ে জায়গা করে নিয়েছে। বিশেষ করে কালবেলা মাল্টিমিডিয়ার মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ইত্তেফাকের ঈশ্বরদী প্রতিনিধি অধ্যাপক স্বপন কুমার কুন্ডু, ঈশ্বরদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল বাতেন, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্না,  দৈনিক উন্নয়নের কথা পত্রিকার সম্পাদক আবুল হাশেম,  দৈনিক বাংলা পত্রিকার ঈশ্বরদী প্রতিনিধি মিশুক প্রধান, ঈশ্বরদী অনলাইন প্রেসক্লাবের সাধারন সম্পাদক রেজাউল করিম ফেরদৌস,  ঢাকা প্রতিদিনের ঈশ্বরদী প্রতিনিধি মাহফুজুর রহমান শিপন, দ্যা গ্লোরি মর্নিং এর ঈশ্বরদী প্রতিনিধি দেওয়ান সবুজ, দৈনিক মুক্ত খবরের ঈশ্বরদী প্রতিনিধি এসএম শিশির মাহমুদ, গ্লোবাল টিভির ঈশ্বরদী প্রতিনিধি ইয়াসিন শেখ, বিডিভিউজ এর স্টাফ রিপোর্টার এসএম রিমন হোসেন, দৈনিক প্রতিদিনের বাংলাদেশের ঈশ্বরদী প্রতিনিধি মাহবুবুর রহমান মিঠুন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!