শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
আত্মহত্যার ঘটনাকে হত্যা বলে প্রচারের অভিযোগ  ঈশ্বরদীতে বাবার হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে সন্তানদের আহাজারি  ঈশ্বরদীতে মাটির পুতুল পোড়াতে গিয়ে আগুনে দগ্ধ স্কুল শিক্ষার্থী  ঈশ্বরদীতে পুকুরে গোসলে নেমে শিক্ষার্থীর মৃত্যু রায়পুর মানব কল্যাণ সংস্থার  ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত  জীবনের জয়গান মানব কল্যান সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ ক্লাব আইজিয়ান এর উদ্যোগে ইফতার মহফিল অনুষ্ঠিত  আওয়ামীলীগ হত্যায় উৎসাহী দল– ঈশ্বরদীতে রুহুল কবির রিজভী  ঈদ উপলক্ষে ঈশ্বরদী থানা পুলিশের বিশেষ মহড়া  ঈশ্বরদীতে শিক্ষার্থীকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ যুব উন্নয়ন কর্মকর্তার বিরুদ্ধে

মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান মরিয়ম বেগম

হারুন আহামেদ, গোয়াইনঘাট,সিলেট প্রতিনিধি / ২২৫ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ৩:২৩ অপরাহ্ণ

সিলেটের গোয়াইনঘাট উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে অংশ নেয়ার জন্য সকলের নিকট দোয়া, আর্শিবাদ ও সমর্থন চেয়েছেন সিলেটের গোয়াইনঘাট উপজেলা মোছাঃমরিয়ম বেগম। ইতিমধ্যে তিনি নিজের প্রার্থিতা জানান দিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রামে ঘুরে ঘুরে সকলের সাথে কুশল বিনিময় ও প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার আগেই ইতিমধ্যেই মানসিক প্রস্ততি ও উপজেলার প্রতিটি ইউনিয়ন থেকে ওয়ার্ড পর্যন্ত প্রতিনিয়ত গণসংযোগ সহ প্রচার প্রচারণায় দিন রাত ভোটারদের বাড়ি বাড়ি ঘুরছেন তিনি। বৃহস্পতিবার (২৮ মার্চ) সৌজন্য সাক্ষাৎকালে গোয়াইনঘাট উপজেলা বাসীর নিকট দোয়া, আর্শিবাদ ও সমর্থন চেয়েছেন তিনি।

সরেজমিন দেখা গেছে, উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে হাটে-ঘাটে চায়ের দোকানে যেখানেই লোক একত্রে হচ্ছে সেখানেই শুরু হচ্ছে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থীদের আলোচনা, কে হচ্ছেন প্রার্থী। উপজেলার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের পোস্টার, ফেস্টুন, ব্যানার, গণসংযোগ, সামাজিক যোগাযোগ মাধ্যমে উপজেলা বাসির নিকট দোয়া ও আর্শীবাদ প্রার্থনা করে চলেছেন মোছাঃ মরিয়ম বেগম।

তিনি তৃণমূল থেকে শুরু করে দলমত নির্বিশেষে নেতাকর্মীদের দ্বারে দ্বারে ঘুরছেন এবং বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের কথা সাধারণ মানুষের মাঝে তুলে ধরছেন। তিনি গত ১৭ অক্টোবর ২০২২ইং সিলেট জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত ৪নং ওয়ার্ডের জৈন্তাপুর- গোয়াইনঘাট কোম্পানীগঞ্জ উপজেলা ও খাদিমপাড়া ইউনিয়ন (সদর উপজেলা) বড় চতুল ইউনিয়ন, লক্ষ্মীপ্রসাদ পশ্চিম ইউনিয়ন (কানাইঘাট উপজেলার)-এর মহিলা সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ মরিয়ম বেগম বলেন, আমি দীর্ঘ দিন থেকে এ উপজেলার সাধারণ মানুষের পাশে আছি। গত জেলা পরিষদ নির্বাচনে আমি মহিলা সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলাম। তাই এবারের উপজেলা পরিষদ নির্বাচনে ও আমি গোয়াইনঘাট উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী। জনগণ আমার সঙ্গে আছে। আমি শতভাগ আশাবাদী আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান হিসাবে সকলের সেবা করার সুযোগ দিবেন গোয়াইনঘাট উপজেলাবাসি। সর্বোপরি এই কর্মজজ্ঞে আমি গোয়াইনঘাট উপজেলার দলমত নির্বিশেষে সকলের দোয়া, আর্শিবাদ, পরামর্শ, সমর্থন ও সহযোগীতা কামনা করি।ইনশাআল্লাহ আপনারা আমাকে আপনাদের সেবা করার সুযোগ দিবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!