রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
আত্মহত্যার ঘটনাকে হত্যা বলে প্রচারের অভিযোগ  ঈশ্বরদীতে বাবার হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে সন্তানদের আহাজারি  ঈশ্বরদীতে মাটির পুতুল পোড়াতে গিয়ে আগুনে দগ্ধ স্কুল শিক্ষার্থী  ঈশ্বরদীতে পুকুরে গোসলে নেমে শিক্ষার্থীর মৃত্যু রায়পুর মানব কল্যাণ সংস্থার  ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত  জীবনের জয়গান মানব কল্যান সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ ক্লাব আইজিয়ান এর উদ্যোগে ইফতার মহফিল অনুষ্ঠিত  আওয়ামীলীগ হত্যায় উৎসাহী দল– ঈশ্বরদীতে রুহুল কবির রিজভী  ঈদ উপলক্ষে ঈশ্বরদী থানা পুলিশের বিশেষ মহড়া  ঈশ্বরদীতে শিক্ষার্থীকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ যুব উন্নয়ন কর্মকর্তার বিরুদ্ধে

শীতের আগমনে ঈশ্বরদীতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি

সাইদুর রহমান অনিক,বিশেষ প্রতিনিধি / ৩০৩ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩, ৯:০০ অপরাহ্ণ

নিম্নচাপের প্রভাবে পাবনার ঈশ্বরদীসহ সারা দেশে গুঁড়ি গুঁড়ি বৃষ্টিপাত অব্যাহত রয়েছে। এতে জনজীবনে দুর্ভোগ দেখা দিয়েছে।

বুধবার (৬ ডিসেম্বর) থেকে বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সারাদিন বৃষ্টি অব্যাহত রয়েছে।

সরেজমিনে দেখা যায়, বৃষ্টির কারণে মানুষ প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছে না। এতে সবচেয়ে বেশি বিপাকে পড়েছেন খেটে খাওয়া লোকজন। এছাড়াও সবজি ও সরিষা চাষে ব্যাঘাত ঘটতে পারে বলে জানিয়েছে কৃষি বিভাগ।

পারমানবিক বিদ্যুত কেন্দ্রের বেশ কিছু শ্রমিকদের সাথে কথা বললে তারা জানান আমাদের কর্মস্থানে যাওয়া আসা এবং কাজ করতে বেশ বেগ পেতে হচ্ছে।
দিনমজুর বাচ্চু এবং মুজাল
বলেন, দুদিন কোন কাজ নেই। এভাবে চলতে থাকলে বিপদে পড়তে হবে।

জয়নগর শিমুলতালা মোড়ের কিছু রিকশা চালক বলেন, ‘কোন কাজ ছাড়া মানুষ ঘরে বাইরে বের হচ্ছে না। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মাত্র কয়টাকা ভাড়া মেরেছি। যত তাড়াতাড়ি রোদ উঠবে, ততই আমাদের জন্য ভালো।’

জয়নগরের কিছু কৃষকদের সাথে কথা বললে তারা জানান বৃষ্টিতে বিশেষ করে সবজি চাষ ব্যাহত হতে পারে। সেই সঙ্গে যেসব মাঠে সরিষার ফুল ফুটেছে সেগুলো ক্ষতিগ্রস্ত হবে। ফুলকপি চাষেরও ক্ষতির সম্ভাবনা রয়েছে। বৃষ্টি শেষে ক্ষতির পরিমাণ নিরূপণ করা যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!