মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ

শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই কেবল মুক্তিযোদ্ধাদের সম্মান অক্ষুন্ন থাকে–নূরুজ্জামান বিশ্বাস এমপি

ঈশ্বরদী, পাবনা প্রতিনিধি / ৪৯৩ বার পঠিত
আপডেট : শনিবার, ২২ জুলাই, ২০২৩, ১:৫৫ অপরাহ্ণ

আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে এদেশের উন্নয়ন হয় আর শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই কেবল মুক্তিযোদ্ধাদের সম্মান অক্ষুন্ন থাকে বলে মন্তব্য করেছেন পাবনা ৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ নুরুজ্জামান বিশ্বাস।

শনিবার (২২ জুলাই) সকাল ১১ টায় ঈশ্বরদী আরআরপি কমিউনিটি সেন্টারে বীর মুক্তিযোদ্ধাদের ঈদ পূর্ণমিলনী ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। মুক্তিযোদ্ধাদের উদ্দেশ্যে তিনি বলেন, ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীনতা অর্জন করেছিলাম আর এবার আওয়ামী লীগ সরকার কে ক্ষমতায় এনে আমাদের সেই স্বাধীনতা রক্ষা করতে হবে।

ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাসের সভাপতিত্বে ও বীর মুক্তিযোদ্ধা সাদেক আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাশ।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন, উপজেলা আঃলীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশিদুল্লাহ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, উপজেলা আঃলীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, বীর মুক্তিযোদ্ধা ইমদাদুল হক, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম মিন্টু, বীর মুক্তিযোদ্ধা হাবিবুল ইসলাম হব্বুল, বীর মুক্তিযোদ্ধা এনামুল হক বিশ্বাস প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা আরও বলেন, বিএনপি জামাতের আমলের মানুষের ভাত ভোটের অধিকার কেড়ে নিয়ে যারা গনতন্ত্রকে হত্যা করেছিল। হাজার হাজার কোটি টাকা লুটপাট করে হাওয়া ভবন বানিয়েছিল। আজ তারা গণতন্ত্রের কথা বলে। স্মার্ট বাংলাদেশ গড়তে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। আর এ দায়িত্ব পালন করতে হবে মুক্তিযোদ্ধাদের। ১৯৭১ সালের মত মুক্তিযোদ্ধাদের আবারো প্রস্তুতি নিতে হবে।

পরে সর্বশেষ গেজেটের তালিকাভুক্ত মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে নুরুজ্জামান বিশ্বাস এমপি, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাস কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!