বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদী তে এমপির নির্দেশে “পৌর ছাত্রলীগের তীব্র দাবদাহে পিপাসা মেটানোর জন্য শরবত বিতরণ” আমার পক্ষে ভোট চাইলে কারো মাথা নিচু হবে না-আবুল কালাম আজাদ মিন্টু ঈশ্বরদীতে পৃথক ঘটনায় দুই যুবকের মরদেহ উদ্ধার আত্মহত্যার ঘটনাকে হত্যা বলে প্রচারের অভিযোগ  ঈশ্বরদীতে বাবার হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে সন্তানদের আহাজারি  ঈশ্বরদীতে মাটির পুতুল পোড়াতে গিয়ে আগুনে দগ্ধ স্কুল শিক্ষার্থী  ঈশ্বরদীতে পুকুরে গোসলে নেমে শিক্ষার্থীর মৃত্যু রায়পুর মানব কল্যাণ সংস্থার  ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত  জীবনের জয়গান মানব কল্যান সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ ক্লাব আইজিয়ান এর উদ্যোগে ইফতার মহফিল অনুষ্ঠিত 

৭দিনের জন্য কঠোর লকডাউন সারা দেশে-জনপ্রশাসন মন্ত্রী

সেঁজুতি স্নিগ্ধা,বিশেষ প্রতিনিধিঃ / ৩৭৮ বার পঠিত
আপডেট : শুক্রবার, ২৫ জুন, ২০২১, ১০:০৩ অপরাহ্ণ

আগামী সোমবার (২৮ জুন) থেকে কোভিড-১৯ রোধে সারাদেশে কঠোর লকডাউন পালন করা হবে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত । এ সময় জরুরি পরিষেবা ব্যতীত সকল সরকারি-বেসরকারি অফিস বন্ধ থাকবে।

প্রধান তথ্য অফিসার সুরথ কুমার সরকার লকডাউন একথা জানান আজকে। তিনি বলেন, এ সময়ে জরুরি পণ্যবাহী ব্যতীত সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ থাকবে। অ্যাম্বুলেন্স ও চিকিৎসা সংক্রান্ত কাজেই শুধু যানবাহন চলাচল করতে পারবে। জরুরি কারণ ছাড়া কেউ বাড়ির বাইরে বের হইতে পারবে না।

অফিসার সুরথ কুমার সরকার জানান যে,গণমাধ্যম এর আওতা বহির্ভুত থাকবে। এ বিষয়ে আরো বিস্তারিত আদেশ আগামীকাল মন্ত্রীপরিষদ বিভাগ থেকে জারি করা হবে।
সোমবার হতে ৭ দিনের জন্য সমগ্র বাংলাদেশ কঠোর লকডাউন এই মানাতে
মাঠে থাকবে পুলিশ,বিজিবি র্যাব,সেনাবাহিনী -জনপ্রশাসন মন্ত্রী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!