রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে প্রশাসনকে ম্যানেজ করে মেম্বারের কৃষি জমির মাটি বিক্রয়  ঈশ্বরদীতে ২ টি গাঁজা’র গাছ সহ একজনকে আটক করেছে পুলিশ  ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ মোট ১৪ জনের মনোনয়ন দাখিল  ঈশ্বরদী তে এমপির নির্দেশে “পৌর ছাত্রলীগের তীব্র দাবদাহে পিপাসা মেটানোর জন্য শরবত বিতরণ” আমার পক্ষে ভোট চাইলে কারো মাথা নিচু হবে না-আবুল কালাম আজাদ মিন্টু ঈশ্বরদীতে পৃথক ঘটনায় দুই যুবকের মরদেহ উদ্ধার আত্মহত্যার ঘটনাকে হত্যা বলে প্রচারের অভিযোগ  ঈশ্বরদীতে বাবার হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে সন্তানদের আহাজারি  ঈশ্বরদীতে মাটির পুতুল পোড়াতে গিয়ে আগুনে দগ্ধ স্কুল শিক্ষার্থী  ঈশ্বরদীতে পুকুরে গোসলে নেমে শিক্ষার্থীর মৃত্যু

সিলেট-৩ আসনের নবনির্বাচিত এমপি হাবিবুর রহমানকে প্রবাসী কল্যাণমন্ত্রীর অভিনন্দন

গোয়াইনঘাট, সিলেট প্রতিনিধি / ৩২২ বার পঠিত
আপডেট : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১, ৯:২৪ অপরাহ্ণ

সিলেট-৩ আসনের নবনির্বাচিত এমপি আওয়ামী লীগের প্রার্থী হাবিবুর রহমানকে অভিনন্দন জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ও সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ।

শনিবার (৪ সেপ্টেম্বর) এক অভিবনন্দনবার্তায় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী বলেন, সিলেট-৩ আসনের জনসাধারণ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকার প্রার্থীকেই মূল্যায়ন করেছেন এবং ভোটাররা নৌকার প্রার্থীর পক্ষেই রায় দিয়েছেন। হাবিবুর রহমান হাবিব বয়সে তরুণ। তিনি কর্মিবান্ধব এক নেতা ও জনগণবান্ধব একজন ব্যক্তিত্ব। তাই তিনি তাঁর নির্বাচনী এলাকায় অভূতপূর্ব উন্নয়ন ঘটাবেন।

তিনি বলেন, মানুষের এখন উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। মানুষ বুঝতে পেরেছেন যে- শেখ হাসিনা সরকারের কোনো বিকল্প নেই। তাই শনিবার দিনভর সিলেট-৩ আসনের ভোটাররা নৌকা মার্কায় তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। হাবিবের হাত ধরে দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জে উন্নয়নের জোয়ার অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!