বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীর ২ ইট ভাটায় অভিযান// দেড় লাখ টাকা জরিমানা আদায় ঈশ্বরদীতে ঘরবাড়ি ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত  ঈশ্বরদীতে অবৈধ বালু মহল চক্রের ১২ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব ঈশ্বরদীতে প্রশাসনকে ম্যানেজ করে মেম্বারের কৃষি জমির মাটি বিক্রয়  ঈশ্বরদীতে ২ টি গাঁজা’র গাছ সহ একজনকে আটক করেছে পুলিশ  ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ মোট ১৪ জনের মনোনয়ন দাখিল  ঈশ্বরদী তে এমপির নির্দেশে “পৌর ছাত্রলীগের তীব্র দাবদাহে পিপাসা মেটানোর জন্য শরবত বিতরণ” আমার পক্ষে ভোট চাইলে কারো মাথা নিচু হবে না-আবুল কালাম আজাদ মিন্টু ঈশ্বরদীতে পৃথক ঘটনায় দুই যুবকের মরদেহ উদ্ধার আত্মহত্যার ঘটনাকে হত্যা বলে প্রচারের অভিযোগ 

ঈশ্বরদীতে নকল সিমেন্ট কারখানা সিলগালা//বেস্ট ইন এগ্রো ফুডস কে জরিমানা

জাগ্রত সকাল ডেস্ক / ৪৮৮ বার পঠিত
আপডেট : বুধবার, ২৬ জুলাই, ২০২৩, ৪:০৩ অপরাহ্ণ

পাবনার ঈশ্বরদীতে একটি নকল সিমেন্ট কারখানা ও বেস্ট এগ্রো ফুডস এন্ড কমজ্যুমার কারখানায় অভিযান পরিচালনা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর পাবনা জেলা শাখা। বুধবার (২৬ জুলাই) বেলা ১২ টা থেকে ২ টা পর্যন্ত উপজেলার সলিমপুর ইউনিয়নের জয়নগর শিমুলতলা বাজারে ঐ নকল সিমেন্ট কারখানা এবং সাঁকের গাড়ি চরমিরকারী এলাকায় বেস্ট ইন এগ্রো ফুডস এন্ড কমজুমার কারখানায় এ অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর পাবনা জেলা শাখার সহকারী পরিচালক মাহমুদ হাসান রনি।

এসময় মিল চাতাল ভাড়া নিয়ে একটি কক্ষে অবৈধভাবে বালি, মাটি, সিমেন্ট ও কেমিক্যাল মিশিয়ে নকল সিমেন্ট তৈরীর অপরাধে কারখানাটি সিলগালা করা হয়। জানা যায় দেশের সুনামধন্য প্রিমিয়াম সিমেন্ট মিশিয়ে কারখানা মালিক সাখওয়াত দীর্ঘ দিন ধরে সুপারসিম ওয়াল স্ট্রং, সুপার প্লাস্টার, রেডি মিক্সড প্লাস্টার সহ বিভিন্ন নাম দিয়ে ঐসব সিমেন্ট বাজারজাত করে আসছিলো।

অপরদিকে বেস্ট এগ্রো ফুডস এন্ড কমজ্যুমার কারখানায় অবৈধভাবে বেস্ট ইন সরিষার তেল, সুপার নাইট জাম্বো মশার কয়েল, ফ্লোর টাইল্স ক্লিনার, বেস্ট আটা, মাজন সহ বিভিন্ন অবৈধ পন্য উৎপাদন ও বাজারজাত করার অপরাধে কারখানা মালিক শামসুল বিশ্বাসকে ৫০ হাজার টাকা জরিমান এবং অবৈধভাবে উৎপাদিত পন্য ধ্বংস করা হয়। এসময় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর পাবনা জেলা শাখার অফিস সহকারী হোসনে আরা সহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা বলেন, ইউনিয়ন পরিষদ থেকে কোন ট্রেড লাইসেন্স না নিয়ে ঐ কারখানা মালিক শাখাাওয়াত অবৈধভাবে সিমেন্ট প্রস্তুত ও বাজার করে আসছিল। অপরদিকে বেস্ট ইন ফুডস অ্যান্ড কনজ্যুমার কারখানাটি পাঁচটি পণ্যের অনুমোদন নিয়ে ১০ টিরও বেশি পণ্য উৎপাদন করে আসছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!