মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীর ২ ইট ভাটায় অভিযান// দেড় লাখ টাকা জরিমানা আদায় ঈশ্বরদীতে ঘরবাড়ি ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত  ঈশ্বরদীতে অবৈধ বালু মহল চক্রের ১২ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব ঈশ্বরদীতে প্রশাসনকে ম্যানেজ করে মেম্বারের কৃষি জমির মাটি বিক্রয়  ঈশ্বরদীতে ২ টি গাঁজা’র গাছ সহ একজনকে আটক করেছে পুলিশ  ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ মোট ১৪ জনের মনোনয়ন দাখিল  ঈশ্বরদী তে এমপির নির্দেশে “পৌর ছাত্রলীগের তীব্র দাবদাহে পিপাসা মেটানোর জন্য শরবত বিতরণ” আমার পক্ষে ভোট চাইলে কারো মাথা নিচু হবে না-আবুল কালাম আজাদ মিন্টু ঈশ্বরদীতে পৃথক ঘটনায় দুই যুবকের মরদেহ উদ্ধার আত্মহত্যার ঘটনাকে হত্যা বলে প্রচারের অভিযোগ 

ঈশ্বরদীতে রাতভর অভিযানে বিএনপি’র ৭ নেতাকর্মী গ্রেপ্তার

ঈশ্বরদী, পাবনা প্রতিনিধি / ৮৬৩ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩, ৬:১১ অপরাহ্ণ

পাবনার ঈশ্বরদীতে মধ্যরাতে বাড়ি থেকে তুলে নিয়ে বিএনপি’র ৭ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়েরের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) প্রথম প্রহরে উপজেলার সলিমপুর, সাহাপুর, লক্ষীকুন্ডা ও পাকশী ইউনিয়নে বিভিন্ন এলাকার নিজ নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক শরিফুল ইসলাম শরীফ, সলিমপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহবায়ক করিরুজ্জামান রেন্টু, লক্ষীকুন্ডা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রানা বিশ্বাস, সলিমপুর ইউনিয়ন যুবদলের সদস্য রবিউল ইসলাম রবি বিশ্বাস, ওয়ার্ড যুবদলের সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম, ঈশ্বরদী পৌর ৪ নম্বর ওয়ার্ড যুবদলের সহ-সভাপতি মনির হোসেন ও সাহাপুর যুবদলের সদস্য রমজান আলী।

আটককৃতদের স্বজনরা অভিযোগ করে বলেন, প্রতিদিনের ন্যায় বুধবার রাতেরও কাজকর্ম শেষে তারা নিজ নিজ বাড়িতে ঘুমিয়ে ছিল। রাত একটা থেকে ভোর রাত পর্যন্ত ঈশ্বরদী থানা পুলিশের সদস্যরা তাদের বাড়ি থেকে তুলে নিয়ে যায়। সারাদিন থানায় আটকে রেখে বৃহস্পতিবার বিকালে বিশেষ ক্ষমতা আইনে তাদের গ্রেপ্তার দেখিয়ে পাবনা জেল হাজতে প্রেরণ করেছে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি)  অরবিন্দ সরকার জানান, বিশেষ ক্ষমতা আইনে তাদের আটক করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে পাবনা জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মাকসুদুর রহমান মাসুদ খন্দকার বলেন, অনেক নেতাকর্মীদের নামে গ্রেফতারি পরোয়ানা নেই, যাদের মামলা আছে তারাও জামিনে রয়েছে। তারপরও তাদের গণগ্রেফতার করা হচ্ছে। মুলত ২৮ তারিখে ঢাকায় আমাদের মহাসমাবেশকে বাধাগ্রস্ত করতে এই গ্রেফতার অভিযান চলছে। কিন্তু কোনো মতেই এই মহাসমাবেশ আটকানো সম্ভব নয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!