মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীর ২ ইট ভাটায় অভিযান// দেড় লাখ টাকা জরিমানা আদায় ঈশ্বরদীতে ঘরবাড়ি ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত  ঈশ্বরদীতে অবৈধ বালু মহল চক্রের ১২ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব ঈশ্বরদীতে প্রশাসনকে ম্যানেজ করে মেম্বারের কৃষি জমির মাটি বিক্রয়  ঈশ্বরদীতে ২ টি গাঁজা’র গাছ সহ একজনকে আটক করেছে পুলিশ  ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ মোট ১৪ জনের মনোনয়ন দাখিল  ঈশ্বরদী তে এমপির নির্দেশে “পৌর ছাত্রলীগের তীব্র দাবদাহে পিপাসা মেটানোর জন্য শরবত বিতরণ” আমার পক্ষে ভোট চাইলে কারো মাথা নিচু হবে না-আবুল কালাম আজাদ মিন্টু ঈশ্বরদীতে পৃথক ঘটনায় দুই যুবকের মরদেহ উদ্ধার আত্মহত্যার ঘটনাকে হত্যা বলে প্রচারের অভিযোগ 

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই…… রেজাউল রহিম লাল

ঈশ্বরদী, পাবনা প্রতিনিধি / ৩৫৪ বার পঠিত
আপডেট : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩, ৭:৫৬ অপরাহ্ণ

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বহির্বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল। রাজধানী ঢাকা থেকে গ্রাম-গঞ্জ পর্যন্ত এখন সেই উন্নয়নের সচিত্রই চোখে পড়ে। তাই উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার কোন বিকল্প নেই বলে মন্তব্য করেছেন পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রেজাউল রহিম লাল।

শুক্রবার (২৫ আগস্ট)  বিকেলে দাশুড়িয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ড যুবলীগ কর্তৃক আয়োজিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, একমাত্র আঃলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন। কিন্ত দেশ বিরোধীরা উন্নয়নের এ ধারাকে নাসাৎ করতে চাই। তারই জ্বলন্ত উদাহরন বঙ্গবন্ধুকে হত্যা করা। বিএনপি দেশের জাতীয় শত্রু। আওয়ামী লীগ ক্ষমতায় না থাকলে এদেশে আবারও সন্ত্রাসের রাজত্ব কায়েম হবে। স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নের শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ থেকে নৌকার বিজয়কে সুনিশ্চিত করতে হবে।

তিনি আরও বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমি ঈশ্বরদী আটঘরিয়া থেকে মনোনয়ন চাইবো। যদি জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেন তাহলে আমি আশা করি এ অঞ্চলের মানুষ আমাকে বিপুল ভোটে বিজয়ী করবে। আর যদি মনোনয়ন না পায় তাহলেও আমি নৌকার পক্ষে কাজ করবো।

দাশুড়িয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন  বাংলাদেশ শ্রমিক লীগ পাবনা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল হক, বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ পাবনা জেলা শাখার যুগ্ন সম্পাদক বাবু শেখ, দাশুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আনসার আলী।

এ সময় জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি  রাসেল হোসেন, সাবেক ছাত্রনেতা নূরুজ্জামান রাজিব, সাবেক ছাত্রনেতা মনিরুজ্জামান, নাহিদ হোসেন, লিটন হোসেন সহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!