বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীর ২ ইট ভাটায় অভিযান// দেড় লাখ টাকা জরিমানা আদায় ঈশ্বরদীতে ঘরবাড়ি ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত  ঈশ্বরদীতে অবৈধ বালু মহল চক্রের ১২ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব ঈশ্বরদীতে প্রশাসনকে ম্যানেজ করে মেম্বারের কৃষি জমির মাটি বিক্রয়  ঈশ্বরদীতে ২ টি গাঁজা’র গাছ সহ একজনকে আটক করেছে পুলিশ  ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ মোট ১৪ জনের মনোনয়ন দাখিল  ঈশ্বরদী তে এমপির নির্দেশে “পৌর ছাত্রলীগের তীব্র দাবদাহে পিপাসা মেটানোর জন্য শরবত বিতরণ” আমার পক্ষে ভোট চাইলে কারো মাথা নিচু হবে না-আবুল কালাম আজাদ মিন্টু ঈশ্বরদীতে পৃথক ঘটনায় দুই যুবকের মরদেহ উদ্ধার আত্মহত্যার ঘটনাকে হত্যা বলে প্রচারের অভিযোগ 

নড়াগাতী বাজার বণিক সমিতির নির্বাচন সম্পন্ন, সভাপতি রুবেল ও সাধারণ সম্পাদক অলিপ সাহা

নড়াইল প্রতিনিধি / ২৭২ বার পঠিত
আপডেট : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১, ১০:১৯ অপরাহ্ণ

নড়াইলের নড়াগাতীতে কালিয়া উপজেলা প্রশাসনের তত্ত্বাবধায়নে নড়াগাতি বাজার বণিক সমিতির নির্বাচন ২০২১ইং সম্পন্ন হয়েছে।

২২ সেপ্টেম্বর (বুধবার) সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ২৭২ জন ভোটারের বিপরীতে দুই বছর মেয়াদে সভাপতি, সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষসহ ৩ টি পদে ৬ জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করেন এবং ২৫৭ ভোট কাস্ট হয়, বাতিল হয় মোট ১৮টি ভোট। সভাপতি পদে রুবেল চৌধুরী ‘ফুটবল’ প্রতীকে ১৩৭ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাসির চৌধুরী ‘চেয়ার’ প্রতীকে পেয়েছেন ১১৫ ভোট, সাধারণ সম্পাদক পদে ‘টিয়া পাখি’ প্রতীকে ১৪০ ভোট পেয়ে অলিপ সাহা নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. জিয়াউর রহমান শামীম ‘ছাতা’ প্রতীকে পেয়েছেন ১০৯ ভোট এবং কোষাধ্যক্ষ পদে ‘ঘড়ি’ প্রতীকে ১৩৯ ভোট পেয়ে জয়লাভ করেছেন জিন্দার আলী, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহাজাহান চৌধুরী রুনু দোয়াত ‘কলম’ প্রতীকে পেয়েছেন ১১২ ভোট। নড়াগাতি বাজার বনিক সমিতির নির্বাচনে নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক হিসাবে দায়িত্ব পালন করেন নড়াগাতী থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. মাহাবুবুল আলম। বিজয়ী প্রার্থীরা একটি সুষ্ঠু ও সুন্দর নির্বাচন উপহার দেওয়ার জন্য উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে তাদের বক্তব্যে বাজার ব্যবস্থার উন্নয়নে কাধে কাধ মিলিয়ে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

এ বিষয়ে কালিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জহুরুল ইসলাম একটি সুষ্ঠু ও সুন্দর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হতে সহযোগিতা করায় নড়াগাতী বাজার বাসীদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সকলকে একযোগে বাজার উন্নয়নে ভূমিকা রাখার আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!