বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ মোট ১৪ জনের মনোনয়ন দাখিল  ঈশ্বরদী তে এমপির নির্দেশে “পৌর ছাত্রলীগের তীব্র দাবদাহে পিপাসা মেটানোর জন্য শরবত বিতরণ” আমার পক্ষে ভোট চাইলে কারো মাথা নিচু হবে না-আবুল কালাম আজাদ মিন্টু ঈশ্বরদীতে পৃথক ঘটনায় দুই যুবকের মরদেহ উদ্ধার আত্মহত্যার ঘটনাকে হত্যা বলে প্রচারের অভিযোগ  ঈশ্বরদীতে বাবার হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে সন্তানদের আহাজারি  ঈশ্বরদীতে মাটির পুতুল পোড়াতে গিয়ে আগুনে দগ্ধ স্কুল শিক্ষার্থী  ঈশ্বরদীতে পুকুরে গোসলে নেমে শিক্ষার্থীর মৃত্যু রায়পুর মানব কল্যাণ সংস্থার  ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত  জীবনের জয়গান মানব কল্যান সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ

পটিয়ায় যুবলীগ কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক বদিউল আলমের গনসংযোগ

জাগ্রত সকাল ডেস্ক / ১৪৪ বার পঠিত
আপডেট : শুক্রবার, ১৮ জুন, ২০২১, ৯:১৮ পূর্বাহ্ণ

পটিয়া সংবাদদাতাঃ– চট্টগ্রামের পটিয়া উপজেলায় সাংগঠনিক কার্যক্রম বৃদ্ধি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কার্যক্রম সাধারণ জনগনের মাঝে পৌঁছে দিতে রাত-দিন মাঠ চষে বেড়াচ্ছেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সাধারণ সম্পাদক বদিউল আলম বদি।

তিনি ১৭ জুন বৃহস্পতিবার সকাল থেকে বিকাল এবং সন্ধা পর্যন্ত উপজেলা এবং পৌরসভার বিভিন্ন স্থানে গনসংযোগ মতবিনিময় সভা করে ব্যাপক সাড়া ফেলেছেন। সুএে
জানা যায়, দীর্ঘদিন যাবৎ ছাত্র রাজনীতির মধ্যদিয়ে কেন্দ্রীয় যুবলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর থেকে তার নিজ নির্বাচনী এলাকা চট্টগ্রাম-১২ (পটিয়া) সংসদীয় আসনে নিজের অবস্থানকে সুসংহত করতে কাজ করে যাচ্ছেন দীর্ঘদিন ধরে। এর ধারাবাহিকতায় বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ব্যবসায়ী, পেশাজীবী ও দলীয় তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করে যাচ্ছেন।

বৃহস্পতিবার (১৭ জুন) বিকেলে উপজেলার কেলিশহর ইউনিয়নের দারোগাহাট জামে মসজিদে নির্মাণে অনুদানের ঘোষণা দিয়ে বিশেষ মোনাজাত করা হয়। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগ নেতা সাবেক ইউপি সদস্য ইউনুছ, সামশুল আলম, আব্দুর রাজ্জাক, আবুল খায়ের, ডাক্তার শাহাজানুল হক, আহম্মদ ছফা, আলম সওদাগর, তৌহিদুল আলম জুয়েল, সাইফুল ইসলাম সাইফু, সেলিম চৌধুরী, মোরশেদ আলম, আনোয়ার হোসেন, সৈকত দে, সানি মহাজন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!
Bengali Bengali English English Russian Russian
error: Content is protected !!